মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৯
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

শাশুড়ি হলেন প্রভা!

প্রকাশ: রবিবার, ১২ মার্চ, ২০১৭ , ১:৪১ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: নিজের ক্যারিয়ারে অনেক নাটকেই অভিনয় করেছেন আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। প্রতিটি নাটকেই কখনো স্ত্রী, কখনো প্রেমিকা কিংবা বোনের চরিত্রে দেখেছেন তাকে। এবার প্রভা পর্দায় আসছেন শাশুড়ি হয়ে। নাটকের নাম ‘মায়া’। তাতেই প্রভাকে অভিনেতা ইমতু রাতিশের শাশুড়ির চরিত্রে দেখবেন দর্শক। শ্যামল শিশিরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিনহাজুল ইসলাম। এতে প্রভার মেয়ের চরিত্রে আছেন রানী আহাদ। মূলত এ তিন অভিনয়শিল্পীর রসায়ন দেখা যাবে নাটকটিতে। সমপ্রতি কক্সবাজারে এর দৃশ্যায়ন শেষ হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা ইমতু।

তিনি বলেন, নাটকের গল্পে দেখা যাবে প্রভা আমার শাশুড়ি। যৌবনে তার একটা প্রেম ছিল। সেই প্রেমিকের সঙ্গে অনেক স্মৃতি সবসময় মিস করে, আমি সেটা আবিষ্কার করি। এটা নিয়ে নানা ঘটনা ঘটতে থাকে। ইমতু আরো বলেন, এর আগে প্রভার সঙ্গে কয়েকটি কাজ করেছি। আশা করছি এ নাটকটিও দর্শকদের কাছে ভালো লাগবে। প্রভা বলেন, অনেক সুন্দর একটি গল্প। আমার চরিত্রটিও চমৎকার।

সব মিলিয়ে বেশ ভালো লেগেছে কাজটি করতে। প্রভা-ইমতু-রানী ছাড়াও এই নাটকে আরো অভিনয় করেছেন রিয়াজ, জয়রাজ প্রমুখ। নির্মাতা জানিয়েছেন, শিগগির নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারে আসবে। এ মুহূর্তে  ‘দ্যা কর্পোরেট’, ‘নষ্টনীড়’ ‘সিনেমাওয়ালা’সহ বেশ কয়েকটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত আছেন প্রভা।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ