শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

তালায় দুইদিন ব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

তালায় দুইদিন ব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি :

তালায় দুইদিন ব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে PACE প্রকল্পের আওতায় বেসরকারি সংস্থা উন্নয়ন প্রচেষ্টার আয়োজনে ও পল্লী কর্ম – সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় মাঝিয়াড়া গ্রামে কপোতাক্ষ নদের তীরে অবস্থিত পরিবেশবান্ধব মৃৎশিল্প কেন্দ্র চত্বরে সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উন্নয়ন প্রচেষ্টার পরিচালক সেখ ইয়াকুব আলীর সভাপতিত্বে ও আরএমটিপি প্রকল্পের ব্যবস্থাপক এস এম নাহিদ হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জকির হোসেন, খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, সাসের পরিচালক শেখ ইমান আলী, উন্নয়ন প্রচেষ্টার প্রকল্প সমন্বয়কারী এএসএম মুজিবুর রহমান, সাংবাদিক মীর জাকির হোসেন প্রমুখ।

এ সময় মেলা প্রাঙ্গণে ছিল দর্শনার্থীদের ভিড়। মেলায় উৎপাদনকারী ও বিপণনকারীরা মাটির তৈরি আধুনিক ও রুচিসম্মত তৈজসপত্র, ফুলদানি ও শিশুদের খেলনার পসরা সাজিয়ে বসেন স্টলগুলোতে। এছাড়া মেলায় সাতক্ষীরা ও খুলনা জেলা থেকে উদ্যোক্তারা তাদের উদ্যোগ প্রদর্শন করেন। মেলায় আগত দর্শনাথীরা স্টলগুলো ঘুরে দেখেন এবং পছন্দ মতো পণ্য কেনেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন