শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হাতীবান্ধায় চলন্ত অটোরিকশায় স্বামী-স্ত্রীর হাতাহাতি একজনের মৃত্যু 

হাতীবান্ধায় চলন্ত অটোরিকশায় স্বামী-স্ত্রীর হাতাহাতি একজনের মৃত্যু 
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটের হাতীবান্ধার হাটখোলা এলাকায় অটোরিকশা উল্টে কুয়াশা বেগম (২৪) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় নিহতের স্বামী জাহেদুল ও তার শালি  বুলবুলি আহত হয়েছেন।
মঙ্গলবার ২৪ অক্টোবর দুপুর আড়াইটার দিকে  হাতীবান্ধা মেডিকেল মোড় থেকে হাটখোলা সড়ক দিয়ে যাওয়ার পথে করিমের চাতাল এলাকায় এ ঘটনা ঘটেছে ।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পারুলিয়া শিমুলতলা এলাকার আব্দুর গনি মিয়ার ছেলে জাহেদুল ইসলাম ও সিন্দুর্না এলাকার ওছমান গনির মেয়ে কুয়াশা বেগম ২জনে স্বামী-স্ত্রী। ওই দিন  মেডিকেল মোড় এলাকায় তাদের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। খবর পেয়ে কুয়াশার  বোন বুলবুলি মেডিকেল মোড়ে এসে তাদের বাড়ি নিয়ে যাওয়ার জন্য জোর করে কুয়াশাকে অটোতে তোলেন।
অটোতে যাওয়ার সময় স্বামী ও বোনের সঙ্গে হাতাহাতি হয় কুয়াশার। হাতাহাতির একপর্যায়ে তাদের অটো উল্টো যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কুয়াশা বেগমকে মৃত ঘোষণা করেন। আহত ২জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন