শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মৌলভীবাজারে পাশি সমাজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জয়সওয়ালের

মৌলভীবাজারে পাশি সমাজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জয়সওয়ালের

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা জনগোষ্টীর পাশি সমাজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে পাশি সমাজ কল্যাণ সংস্থা।
শুক্রবার দুপুরে শ্রীমঙ্গল মহসীন অডিটরিয়ামে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদেন ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জয়সওয়াল।
এ সময় তিনি বলেন, সাধারণ শিক্ষার চেয়ে কারিগরি শিক্ষায় দ্রæত চাকুরী পাওয়া যায়। আর চাকুরীর না পেলেও এই জ্ঞান কাজে লাগিয়েও অর্থনৈতিক সফলতা আনা যায়। তিনি চা বাগানের শিক্ষার্থীদের কারিগরি শিক্ষার প্রতি জোড় দিতে বলেন। এ সময় তিনি মেধাবী শিক্ষার্থীদের স্কলারশিপ পাপ্তিতেও সহায়তার আশ^াস দেন।
বদ্রি নারায়ন পাশির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায় ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী।
এ সময় আরো বক্তব্যদেন রুপনারয়ন পাশি, সঞ্জয় পাশি, লক্ষিনারায়ন পাশি, শ্রাবণ পাশি ও রাজদ্বীপ পাশিসহ পাশি সমাজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
রাজদ্বীপ পাশি জানান, তাদের এ অনুষ্ঠানে ২০২১ ও ২০২২ সালে এস এস সি ও এইচ এসসি পরীক্ষায় যারা ৪.৫০ এর উপরে পেয়েছে এমন ১১০জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে সারা দেশ থেকে পাশি সমাজের প্রায় ৪শত মানুষ অংশনেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন