শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে দুর্গাপূজা উপলক্ষে ৬৫ টি মন্দিরে ৫০০ কেজি করে চাউল বিতরণ

ফুলবাড়ীতে দুর্গাপূজা উপলক্ষে ৬৫ টি মন্দিরে ৫০০ কেজি করে চাউল বিতরণ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: হিন্দু ধর্ম অবলম্বীদের সবচেয়ে গুরুত্বপূর্ণ উৎসব শারদীয় দুর্গাপূজা। পূজাকে ঘিরে থাকে নানান আয়োজন, সেই আয়োজনকে আরেকটু আনন্দময় করতে প্রতিবছরই সরকারের প থেকে পূজা মন্ডপগুলোতে দেওয়া হয় কিছু বরাদ্দ। তারই ধারাবাহিকতায় দিনাজপুরের ফুলবাড়ীতে ৬৫ টি পূজা মন্ডপের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দ প্রাপ্ত জি.আর চাল বিতরণ করা হয়েছে।
গত বুধবার সন্ধ্যা ৬ টায় উপজেলা পরিষদ সভাকে আয়োজিত জি.আর চাল বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী। অনুষ্ঠানে ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, বেতদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজীহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক রতন, খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান। পরে আনুষ্ঠানিকভাবে ৬১ টি দুর্গাপূজা মন্ডপ ও ৪টি বাসন্তিপূজা মন্ডপের সভাপতি/সাধারণ সম্পাদকের হাতে জি.আর চাল তুলে দেন অনুষ্ঠানের অতিথি প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। প্রতিটি পূজা মন্ডপে ৫০০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়। আয়োজনে ছিলেন, ফুলবাড়ী উপজেলা ত্রান ও প্রকল্প বাস্তবায়ন অফিস। এ সময় প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন