বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৫, English Version
অঘোষিত লকডাউন মধ্যে দিয়ে নশিপুর ঘোষ পাড়াতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসীর মৃত্যু সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

হবিগঞ্জে দুর্বৃত্তের হামলায় ডিশ সংযোগকর্মী খুন

প্রকাশ: রবিবার, ৫ মার্চ, ২০১৭ , ৪:১৩ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

হবিগঞ্জ সংবাদদাতা: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দুর্বৃত্তের হামলায় ডিশ অ্যান্টেনার এক সংযোগকর্মী নিহত হন। তাঁর লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রাখা হয়। নিহত ব্যক্তির নাম দুলাল মিয়া। তিনি উপজেলার ছাতিয়াইন গ্রামের আছান মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন দুলাল মিয়া। পথে রতনপুর-ছাতিয়াইন সড়কে এক দুর্বৃত্ত তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাঁর চিৎকার শুনে আশপাশের লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের সহকারী উপপরিদর্শক (এএসআই) ইব্রাহিম খলিল দুলালকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত দুলাল মিয়ার খালাতো ভাই আবদুল মালেক জানান, ধারণা করা হচ্ছে, দুলাল বাজার থেকে বাড়িতে ফিরছিল। এ সময় এক দুর্বৃত্ত তাঁর ওপর হামলা চালিয়ে মুঠোফোন, ম্যানিবাগ নিয়ে যায়।

ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের এএসআই ইব্রাহিম খলিল জানান, দুলালের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, সেটি ছুরিকাঘাত।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক মিঠুন রায় জানান, নিহতের বুকে ছুরিকাঘাত রয়েছে। এতে ধারণা করা হচ্ছে, তাঁকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে বলা যাবে, তাঁকে কীভাবে হত্যা করা হয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ