শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৪
গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ ফুলবাড়ীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাগজমক ভাবে গুরুমনি রুপালী হিজরার কুলখানি অনুষ্ঠিত ॥

বাংলাদেশ পাটকল করপোরেশনে ৫৫০ নিয়োগ

প্রকাশ: মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬ , ৩:২৩ অপরাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

file (3)মুক্তিনিউজ২৪.কম ডেক্স: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পাটকল করপোরেশন। গত ২২ জুলাই প্রকাশিত এ বিজ্ঞাপন অনুযায়ী ছয় ধরনের পদে ৫৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে—

সময়রক্ষক

সময়রক্ষক পদে নিয়োগ দেওয়া হবে ১০০ জন। উচ্চ মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন। তবে অভিজ্ঞতাসম্পন্নরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। আবেদনের জন্য বয়সসীমা অনূর্ধ্ব-৩০ বছর।  নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদটিতে নিয়োগ দেওয়া হবে ১৭০ জন। উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হলে আবেদন করা যাবে। তবে বিজেএমসি ও এর আওতাধীন কল-কারখানায় কর্মরত অফিস সহায়করা মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২৩ হাজার ৪৯০ টাকা।

পরীক্ষক (মান নিয়ন্ত্রক)

পরীক্ষক পদে ৩৫ জন লোকবল নেওয়া হবে। বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন। তবে সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্নরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। আবেদনের জন্য বয়সসীমা অনূর্ধ্ব-৩০ বছর। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহায়ক

শূন্য পদে ৪০ জন অফিস সহায়ক নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পাস হলেই আবেদন করা যাবে। আবেদন করতে পারবেন অনূর্ধ্ব-৩০ বছর বয়সের প্রার্থীরা। পদটিতে বেতন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

অগ্নিনির্বাপককর্মী

পদটিতে নিয়োগ পাবেন ৪০ জন। অষ্টম শ্রেণি পাস এবং পাঁচ বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। বয়স অনূর্ধ্ব-৩০ বছর হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

নিরাপত্তা প্রহরী

১৭৫ পদে নিরাপত্তা প্রহরী নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস এবং তিন বছরের অভিজ্ঞতা থাকলেই আবেদন করা যাবে। আবেদনের জন্য বয়স অনূর্ধ্ব-৩০ বছর। নির্বাচিত প্রার্থীদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত কাগজ, তিন কপি ছবি ও ৩০০ টাকার ব্যাংক ড্রাফটসহ পদটিতে আবেদন করতে পারবেন ‘সচিব, বাংলাদেশ পাটকল করপোরেন, আদমজী কোর্ট, এনেক্স-১ (পঞ্চম তলা), ১১৫-২০ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০’ ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ১১ আগস্ট, ২০১৬। পদগুলোতে আবেদন করতে পারবেন বিজ্ঞাপনে উল্লেখিত জেলার প্রার্থীরা।

বিস্তারিত জানতে দৈনিক যুগান্তর পত্রিকায় ২২ জুলাই, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ