শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঈদকে সামনে রেখে পার্বতীপুরে নিরাপত্তা ব্যবস্হা জোরদার

ঈদকে সামনে রেখে পার্বতীপুরে নিরাপত্তা ব্যবস্হা জোরদার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে বিশেষ করে সাচ্ছন্দ্যে চলাচল ও যাত্রী নিরাপত্তা নিশ্চিত করনের লক্ষে দেশের বৃহৎ রেলওয়ে জংশন পার্বতীপুরে নিরাপত্তা ব্যবস্হা জোরদার করা হয়েছে। সেই সাথে ট্রেন গুলোতে পুলিশি নজর দারী বাড়ানো হয়েছে। অপরাধ প্রবনতা নিয়ন্ত্রণে নিরলস ভাবে কাজ করছেন রেলওয়ে পুলিশ। সব মিলিয়ে পুলিশি তৎপরতা বৃদ্ধি করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ।

জানা গেছে, রেলওয়ের গুরুত্বপূর্ণ স্হাপনা,স্টেশন ও জংশনে পবিত্র রমজান ও ঈদকে ঘিরে কিছু কিছু অপরাধীদের দৌরাত্ম্য বৃদ্ধি পায়। যেমন,চুরি, ছিনতাই, অজ্ঞান পার্টি, মলম পার্টি, জাল টাকার বিস্তার, ভেজাল খাদ্য বিক্রি,টিকেট কালোবাজারী, অনলাইন প্রতারণা ইত্যাদি। এই সব অপরাধ ও অপরাধীদের দমনে এ সময় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এবারেও নিরাপদে ও স্বাচ্ছন্দ্যে যাত্রী চলাচল নিশ্চিত করতে পার্বতীপুর রেলওয়ে জংশনে পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। বাড়ানো হয়েছে তদারকি ও নজরদারী। জংশনে ও ট্রেনে সন্দেহ ভাজনদের তল্লাশী করা হচ্ছে। চলছে অপরাধ দমন অভিযান। সব মিলিয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ বেশ তৎপর। পার্বতীপুর রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর মোঃ সাজিদ হোসেন জানান,গত বেশ কয়েক মাস ধরে পার্বতীপুর রেলওয়ে জংশনে স্হাপিত সিসি ক্যামেরা অচল হয়ে পড়ায় অপরাধীদের সনাক্ত করতে ও ধরতে পুলিশ কে বেশ বেগ পেতে হচ্ছে।

এ ব্যাপারে কথা হয় পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম নুরুল ইসলাম  বলেন,ঈদকে সামনে রেখে ও পবিত্র এই রোজার মাসে অপরাধ ও অপরাধীদের দমনে পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। জংশন ও ট্রেনে যাত্রীদের স্বাচ্ছন্দ্য ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে পুলিশ সর্বদা প্রস্তুত। অপরাধ দমনে পুলিশি অভিযান, তল্লাশী ও নজরদারী অব্যাহত রয়েছে। বিশেষ করে যাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন,দয়া করে সাবধানতা অবলম্বন করুন এবং নিরাপদ থাকুন। পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ সর্বদা আপনার নিরাপত্তায় পাশে থাকার অঙ্গীকার করছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন