শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৪, English Version
পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো-শাকিব পাপিয়ার মোবাইলে ১১ এমপির নাম নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী

রাবিতে ‘নিরিখ’ সাহিত্য সম্মেলন আগামী ২-৩ মার্চ

প্রকাশ: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ , ১০:২৫ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিল্প ও সমাজবিষয়ক সাময়িকী নিরিখের উদ্যোগে আগামী ২-৩ মার্চ ‘বাংলার সাহিত্য বাঙ্গালীর সাহিত্য’ শিরোনামে এক সাহিত্য সম্মেলনের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টার দিকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান নিরিখ সাময়িকী নির্বাহী কমিটির সভাপতি ড. সফিকুন্নবী সামাদি।

অনুষ্ঠান সূচীর মধ্যে, ২রা মার্চ বৃহস্পতিবার সকালে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনে উদ্বোধন। উদ্বোধন করবেন বিশিষ্ট কথা সাহিত্যিক হাসান আজিজুল হক। পরে একটি শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করবে।

নিরিখ সম্পাদনা পরিষদের সভাপতি ড. সফিকুন্নবী সামাদির সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় টিএসসিসির সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য মুহম্মদ মিজানউদ্দিন, বিশেষ অতিথি উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান প্রমুখ।

সংবাদ সম্মেলনে নিরিখ সম্পাদনা কমিটির সচিব মোস্তফা তারিকুল আহসান, সদস্য সরিফা সালোয়া ডিনা, রিষিণ পরিমল, শামসুন নাহার,পুরনজিত মহালদার উপস্থিত ছিলেন।#

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ