সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৮, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

বেরোবিতে অর্থনীতি ভিাগের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশ: সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ , ১০:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,
মুক্তিনিউজ24.কম ডেস্ক: উৎসবমুখর পরিবেশে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের নবম ব্যাচের নবীনবরণ গতকাল রোববার অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয়ভাবে নতুন ব্যাচের নবীনবরণ ৬ মার্চে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নিজেদের বিভাগ থেকে নবীনদের বরণ করে নিলো অর্থনীতি বিভাগ।
বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড.মো.মোরশেদ হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো.আমজাদ হোসেন, মো.আসরারুর ইসলাম চৌধুরী  (সহযোগী অধ্যাপক,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়) এবং মো. শওকত আলী (অধ্যাপক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়)।
অনুষ্ঠানে  বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষক মো. শাফিউল ইসলাম, জনি পারভীন, মো. মহিউদ্দিন হোসেন এবং প্রভাষক বেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।
একই বিভাগের প্রভাষক মো. হাবিবুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানটি সকাল ১১ টায় শুরু হয়। অনুষ্ঠানে এক পর্যায়ে পুরাতন শিক্ষার্থীরা নবীনদের ফুল দিয়ে বরণ করে নেন।
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ