শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালপুরে পরিবহন শ্রমিকলীগ নেতাকে পিটিয়ে যখম

লালপুরে পরিবহন শ্রমিকলীগ নেতাকে পিটিয়ে যখম

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে জেলা পরিবহন শ্রমিকলীগের সহ-সভাপতি সাইদুর রহমান ফারদিন (৩৫) কে পিটিয়ে রক্তাক্ত যখম করেছে প্রতিপক্ষ। আহত অবস্থায় সাইদুর রহমান ফারদিনকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। সাইদুর রহমান উত্তর লালপুর গ্রামের বাসিন্দ। এঘটনায় রাতেই লালপুর থানায় একটি মামলা দায়ের হলে ইলিয়াস শেখ নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ইলিয়াস শেখকে বৃহস্পতিবার (৬ এপ্রিল) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত ইলিয়াস শেখ গেদু শেখের ছেলে। বুধবার (৫ এপ্রিল) রাতে লালপুর ছয় রাস্তার মোড় এলাকায় এই ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে সাইদুর রহমান ফারদিন বাড়িতে ফিরছিলেন। এসময় জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের প্রতিপক্ষের ৫-৬জন লোকজন সাইদুর রহমান ফারদিন এর উপরে হামলা করে লাঠি, লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত যখম করে চলে যায়। এতে ফারদিনের মাথায় যখম হয়। পরে স্থানীয়রা এসে গুরুত্ব¡র আহত অবস্থায় সাইদুর রহমান ফারদিনকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
লালপুর থানার ওসি মোনয়ারুজ্জামান বলেন, এঘটনায় লালপুর থানায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে। ইলিয়াস শেখ নামের এক জনকে আটক করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের আটকে পুলিশ অভিযান অব্যহত রয়েছে। ’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন