শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

এবার হামাসকে সমর্থন দিল কুয়েতের এমপিরা

এবার হামাসকে সমর্থন দিল কুয়েতের এমপিরা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  এবার ফিলিস্তিনি প্রতিরোধ গোষ্ঠী হামাসের প্রতি সমর্থন প্রকাশ করেছেন কুয়েতের সংসদ সদস্যরা। কুয়েত সংসদ ভবনের কাছে ইরাদা স্কয়ারে অনুষ্ঠিত এক সমাবেশে এ সমর্থন জানান তারা। সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন এমপি হামাদ আল-মাতার।

সাংসদ ওসামা আল-শাহীন ইসরায়েলি দখলদারিত্ব প্রতিরোধে ফিলিস্তিনিদের সমর্থন দেওয়ার জন্য সমস্ত আরব ও মুসলিম দেশগুলোরর প্রতি আহ্বান জানান। এ ব্যাপারে তিনি বলেন, যদি প্রতিরোধকারী দলগুলো আরব ও মুসলিমদের সমর্থন ছাড়া সফল হতে পারে, তাহলে ভাবুন, প্রয়োজনীয় সমর্থন পেলে তারা কী করতে পারে? সাংসদ জিনান বুশহরী নিশ্চিত করেছেন যে ফিলিস্তিনিরা প্রতিরোধ ও স্বাধীনতার লড়াইয়ের একটি নতুন অধ্যায় রচনা করেছে। সাংসদ দাউদ মারাফি ইসরায়েলের বিরুদ্ধে ফিলিস্তিনিদের যুদ্ধে সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করেছেন।

সাংসদ বদর সায়ার আল-শামারী, হামদান আল আজমি, হামাদ আল-মাতার, আদেল আল-দামখি, মেতেব আল-আনজি, আবদুল করিম আল-কান্দারি, হামাদ আল-মেদলেজ, ফাহাদ বিন জামে, মুহান্নাদ আল-সায়ের, ফয়েজ আল -জোমহোর, মারজুক আল-ঘানিম এবং অন্যান্য এমপিরাও ফিলিস্তিনি প্রতিরোধের অভিযানের প্রতি তাদের সমর্থন ঘোষণা করেছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন