বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪০
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

মেঘনা নদীতে ডাকাতি প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেপ্তার


নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাইশমৌজা বাজার সংলগ্ন মেঘনা নদীতে শনিবার সন্ধ্যায় ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসি ২ ডাকাতকে আটক করে। আটককৃতরা হচ্ছে কিশোরগঞ্জের কুলিয়াচর উপজেলার আক্কাছ মিয়ার ছেলে জুয়েল (২০) ও ভৈরবপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে শুক্কুর মিয়া (২১)।
পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা যায়, মেঘনা নদীতে ৯ জনের একটি ডাকাত দল স্পীর্ডবোডে নিয়ে নৌ ডাকাতি প্রস্তুতিকালে এলাকাবাসি টের পেয়ে স্পীডবোর্ডে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসি ২ ডাকাতকে পুলিশে সোর্পদ করে।
বীরগাওঁ ইউপি চেয়ারম্যান কবির আহম্মেদ বলেন, এলাকাবাসি ও পুলিশের সহযোগিতায় ২ ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।
নবীনগর থানার ওসি ইমতিয়াজ আহম্মেদ বলেন, দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেপ্তার করা হলেও বাকী ডাকাতরা পালিয়ে গেছে।

আপনার মতামত লিখুন

নাটোর,পঞ্চগড়,বগুড়া,বরিশাল,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ