মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৮
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

চমক দিতে বাজারে আসছে এলজির নতুন ফোন!

প্রকাশ: শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ , ১১:১০ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক:  আর কয়েকদিনের মধ্যে শুরু হতে যাচ্ছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৭। এর জন্য এলজি নিয়ে আসছে তাদের নতুন এক পাওয়ারফুল স্মার্টফোন। বাজেটের মধ্যে এই ফোনটি হলো এলজি এক্স পাওয়ার টু। মার্চে ল্যাটিন আমেরিকান বাজারে নিয়ে আসা হবে ফোনটি। এরপর আমেরিকা, এশিয়া, ইউরোপ এবং অন্যান্য দেশে পাওয়া যাবে।
এর স্পেসিফিকেশন মাঝারি  হলেও মূল আকর্ষণ ব্যাটারি আর ডিজাইনে। ভারী অ্যাপ ইউজার এবং অনেক কাজ যারা করেন তাদের জন্যই এই স্মার্টফোন বানিয়েছে এলজি। এখন পর্যন্ত এর দাম সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে এক্স পাওয়ার টু এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। এতে রয়েছে ৫.৫ ইঞ্চি এইচডি ই-সেল টাচ। অক্টা-কোর প্রসেসরে ২জিবি র‍্যাম। ইন্টারনাল রয়েছে ১৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।
এর ক্যামেরা ১৩ মেগাপিক্সেল সেন্সরের এলইডি ফ্ল্যাশ। সামনে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। এর সঙ্গে ফ্ল্যাশ দেওয়া হয়েছে। অপারেটিংয়ে রয়েছে সাম্প্রতিক অ্যান্ড্রয়েড ৭.০ নুগেট। ব্ল্যাক, শাইনি টাইটান, শাইনি গোল্ড এবং শাইনি ব্লু রংয়ে আসবে এ ফোন।  এর ব্যাটারি ৪ হাজার ৫০০এমএএইচ শক্তির। এলজির পক্ষ থেকে দাবী করা হচ্ছে একবার পুরোপুরি চার্জ দিলে পুরো সপ্তাহ চালানো যাবে ফোনটি। এক চার্জে ভিডিও চলে একটানা ১৫ ঘণ্টা। ইন্টারনেট ব্যবহার করতে পারবেন একটানা ১৮ ঘণ্টা।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ