বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:২০, English Version
ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ৬৪ জেলায় বিশাল রদবদল সরকার চলচ্চিত্রের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে চায়: হাছান মাহমুদ ইডেন টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

আবারও শাওমি ফ্ল্যাগশিপ ডিভাইসের ছবি ফাঁস

প্রকাশ: শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ , ১১:০৫ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক:  সময় যত যাচ্ছে শাওমির ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে প্রতিনিয়ত ততো গুঞ্জন চলছে। এর মধ্যেই চীনের জনপ্রিয় মাইক্রোব্লগিং ওয়েবসাইট উইবোতে ফাঁস হয়েছে শাওমির নতুন ফোনের ছবি।

ফাঁস হওয়ার ছবি থেকে বোঝা যাচ্ছে, ফোনটির ডিজাইন অনেকটা এমআই মিক্সের মতই। ডিসপ্লের উপরে রয়েছে ফ্রন্ট ক্যামেরা এবং সেন্সর। এছাড়া রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর ও হোম বাটন। আরেকটি ফাঁস হওয়া তথ্য থেকে জানা যায়, ছবি তোলার জন্য ফোনটির পিছনে থাকতে পারে সনি আইএমএক্স৩৮৬ সেন্সর সমৃদ্ধ ১২ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে থাকতে পারে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

শাওমি এমআই ৬ তিনটি ভিন্ন সংস্করণে ও ভিন্ন দামে বাজারে আসবে। তিনটি ভিন্ন সংস্করণের প্রথমটিতে থাকবে হেলিও এক্স৩০ প্রসেসর। দাম পড়বে প্রায় ২৯০ ডলার। দ্বিতীয় ডিভাইসটিতে থাকবে স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর, যার দাম হবে প্রায় ৩৬০ ডলার। অন্য ডিভাইসটিতে থাকবে কোয়ালকমের সর্বশেষ চিপসেট ও উভয় প্রান্ত বাঁকানো ডিসপ্লে। দেখতে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজের মতো ডিভাইসটির দাম হবে প্রায় ৪৩৪ ডলার।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ