মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৩
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

নকিয়া ৩৩১০: আসছে রঙিন ডিসপ্লেতে

প্রকাশ: শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ , ১১:০৪ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক:  আজ থেকে ১৭ বছর আগে হইচই ফেলে দিয়েছিল নকিয়া ৩৩১০ ফোনটি। ফোনটি এখনও অনেককে নস্টালজিক করে দেয়। পুরানো সেই স্মৃতি মনে করিয়ে দিতে নতুন রূপে হাজির হচ্ছে নকিয়া ৩৩১০। এই ফোনটি স্মার্টফোন হিসেবে আসছে নাকি ফিচার ফোন হিসেবে আসছে তা নিয়ে সাধারণের কৌতুহল রয়েছে। এবার এই কৌতুহল মিটলো।

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট ম্যাশেবল এক প্রতিবেদনে জানিয়েছে, নকিয়া ৩৩১০ আসছে ফিচার ফোন হিসেবে। এর ডিসপ্লে হবে রঙিন। ফোনটিতে জনপ্রিয় স্নেক গেম থাকবে। নকিয়া ৩৩১০ এর মতই নতুন ফোনটি দেখতে হবে। তবে এটি হবে হালকা এবং পাতলা।

চীনের ওয়েবসাইট ভিটেকের বরাত দিয়ে ম্যাশেবল জানায়, নকিয়া ৩৩১০ ফোনটিতে স্নেক গেমটি থাকবে।  এতে সীমিত আকারে ইন্টারনেট ব্রাউজিংয়ের সুযোগ থাকবে। ফোনটিতে শক্তিশালী ব্যাটারি এবং শক্তপোক্ত কেসিং থাকবে। ফোনটির প্রত্যাশিত মূল্য ধরা হয়েছে ৬৩ ডলার।

ধারণা করা হচ্ছে ২৭ ফেব্রুয়ারি থেকে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নকিয়া ৩৩১০ ফোনটি প্রদর্শন করা হবে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ