শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ইউপি সদস্য হত্যা : চেহারা পরিবর্তন করেও শেষ রক্ষা হলো না আসামির

ইউপি সদস্য হত্যা : চেহারা পরিবর্তন করেও শেষ রক্ষা হলো না আসামির

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার পলাশবাড়িতে ইউপি সদস্য বাদশা মিয়া হত্যা মামলার প্রধান আসামি পাপুল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৯ অক্টোবর) সকালে পলাশবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর অধিকারী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে ও বেতকাপা ইউনিয়ন পরিষদের ৮ ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য। এছাড়া তিনি বেতকাপা ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ডের সভাপতি ছিলেন।

ওসি দিবাকর অধিকারী জানান, এর আগে রোববার রাতে রাজধানীর মিরপুর এলাকা থেকে আসামি পাপুলকে গ্রেপ্তার করা হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত পাপুল গ্রেপ্তার এড়াতে নিজের চুল, দাঁড়ি কেটে চেহারা পরিবর্তন করেছিলেন।স্থানীয়রা জানায়, গাইবান্ধার পলাশবাড়িতে রাতে চুরি আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্থানীয়রা কয়েকজন যুবককে প্রহরী হিসেবে নিয়োগ করে। সিদ্ধান্ত নেওয়া হয়, বিনা প্রয়োজনে রাত ১০টার পর বাড়ির বাইরে কাউকে অবস্থান করতে দেওয়া হবে না।

গত ২৫ সেপ্টেম্বর রাত ১২টার দিকে এই কারণে একই গ্রামের মোসলেম আকন্দ ভোলার ছেলে পাপুল আকন্দের পথরোধ করেন খায়রুল নামের এক প্রহরী। এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। খবর পেয়ে বিষয়টি মিমাংসার জন্য এগিয়ে যান ইউপি সদস্য বাদশা মিয়াসহ অন্যান্যরা। এ সময় বাদশা মিয়ার সঙ্গে বাগবিতণ্ডা ও তর্কে জড়িয়ে পড়েন পাপুল। উভয়পক্ষের কাটাকাটির এক পর্যায়ে পাপুল তার হাতে থাকা ছুরি দিয়ে বাদশা মিয়ার বুকে এলোপাথারি আঘাত করেন।

এ সময় পাশে স্বপন ও সবুজ নামে দুই ভাই পাপুলকে আটকাতে গেলে তাদেরকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তিনি।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্ৃথ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন