শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

গাইবান্ধায় মিশুকভ্যান ছিনতাইয়ের সময় ৪ জন আটক

গাইবান্ধায় মিশুকভ্যান ছিনতাইয়ের সময় ৪ জন আটক

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার সদর উপজেলায় যাত্রী সেজে ব্যাটারিচালিত মিশুকভ্যান ছিনতাইয়ের চেষ্টা করার সময় ধারালো ছুরি ও ভ্যানটিসহ অপরাধ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৭ অক্টোবর) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার কামাল হোসেন।

গ্রেফতাররা হলেন—গাইবান্ধা সদর উপজেলার মধ্য ধানঘড়া গ্রামের কায়ছার মিয়ার ছেলে কল্লোব মিয়া (২০), মৃত লাল মিয়ার ছেলে আল আমিন মিয়া (২০), মঞ্জু মিয়ার ছেলে আবীর মিয়া (২০) ও আশরাফুল আলমের ছেলে নাজমুল হাসান বোনাস (১৯)।

সংবাদ সম্মেলনে বলা হয়, শুক্রবার (৬ অক্টোবর) দিনগত রাত ৮টা ২০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় গোপালপুর বাজারের পশ্চিম পাশে জগতরায় গোপালপুরগামী ফাঁকা রাস্তায় গ্রেফতাররা যাত্রী সেজে একটি ব্যাটারিচালিত মিশুক অটো নিয়ে পালানোর চেষ্টা করছিলেন। এ সময় তাদের গ্রেফতার করা হয়। এছাড়া ওই মিশুক ও একটি ধারালো ছুরি করা হয়।

পুলিশ সুপার কামাল হোসেন বলেন, গ্রেফতাররা পরস্পর যোগসাজসে সন্ধ্যার দিকে ফকিরপাড়া মোড় থেকে অটো মিশুকটি ভাড়া করে রামচন্দ্রপুর ইউনিয়নের জগতরায় গোপালপুর নিয়ে একটি নির্জন স্থানে চালককে ধারালো ছুরি দিয়ে মৃত্যুর ভয়ভীতি প্রদর্শনসহ কিলঘুষি মেরে মিশুকটি নিয়ে পালিয়ে যায় মর্মে স্বীকার করেছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা সেই ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত অব্যাহত রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, ইব্রাহিম হোসেন, আবদুল্লাহ আল মামুন, সদর থানার ওসি মাসুদ রানা প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন