মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৪
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

অনলাইনে নকিয়া ৮ অ্যান্ড্রয়েড স্মার্টফোনের প্রি-রেজিস্ট্রেশন

প্রকাশ: বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৭ , ১০:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: আগামী রবিবার থেকে আনুষ্ঠানিকভাবে বাজারে আসতে পারে নকিয়ার নতুন স্মার্টফোন ‘নকিয়া ৮’। তবে এরই মধ্যে চীনের একটি ওয়েবসাইটে নকিয়ার নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোনটির জন্য প্রি-রেজিস্ট্রেশনের সুযোগ দিচ্ছে। চীনের জেডি ডটকমে প্রকাশ হওয়া স্মার্টফোনটি নকিয়া ৮ স্থানীয় মুদ্রা ৩ হাজার ১৮৮ ইয়ানে প্রি-অর্ডার করা যাচ্ছে। তবে নকিয়া ৮ অনলাইনে প্রি-রেজিস্ট্রেশনের সুযোগটির অনুমোদন নিয়ে প্রশ্ন থেকে গেছে।
অনলাইনে নকিয়া ৮ অ্যান্ড্রয়েড স্মার্টফোনের প্রি-রেজিস্ট্রেশন
অনলাইনে প্রকাশিত ছবিতে স্মার্টফোনটিতে বেজেল-লেস ডিসপ্লে দেখা গেছে। জানা গেছে, নকিয়া ৮ স্মার্টফোনে কোয়ালকমের সর্বশেষ স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর থাকছে। এছাড়া থাকবে ৫ দশমিক ৭ ইঞ্চির কিউএইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। নতুন এই স্মার্টফোনটিতে অসাধারণ ছবি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের ক্যামেরা ও সেলফি তোলার জন্য সামনে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে। ৬৪ গিগাবাইট ও ১২৮ গিগাবাইটের আলাদা সংস্করণের এই ফোনে বাড়তি মেমরির জন্য মাইক্রোএসডি কার্ড স্লট থাকছে। চলবে অ্যান্ড্রয়েড ৭.০ ন্যুগাট অপারেটিং সিস্টেমে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ