শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪১
গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ ফুলবাড়ীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাগজমক ভাবে গুরুমনি রুপালী হিজরার কুলখানি অনুষ্ঠিত ॥

কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জুয়েলারি ব্যবসায়ী নিহত

প্রকাশ: বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৭ , ৫:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : কুমিল্লা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কুমিল্লার বুড়িচংয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবুল কালাম আজাদ (৩৮) নামে এক জুয়েলারি ব্যবসায়ী নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়নল-লড়িবাগ রাস্তার পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু’জন আহত হয়েছেন।
আজাদ জেলার দেবিদ্বার উপজেলার বেগমাবাদ গ্রামের জমির আলীর ছেলে এবং দেবিদ্বার এসএ সরকারি কলেজ রোডের মমতা জুয়েলারির মালিক।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার বড়ুয়া স্থানীয়দের বরাত দিয়ে জানান, আবুল কালাম আজাদ এবং তার  দুই সহযোগী মিজান ও জামাল মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। চড়নল-লড়িবাগ রাস্তার পাশে পৌঁছালে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করে। এ সময় ছুরিকাঘাতে ঘটনাস্থলেই ব্যবসায়ী আজাদ নিহত হন। এ সময় তাদের মোটরসাইকেল, টাকা-পয়সা ও মোবাইল ফোন লুটে নেয়া হয়।
আপনার মতামত লিখুন

কুমিল্লা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ