মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১৭
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

প্রথমবারের মতো গেইমারদের জন্য আসলো স্মার্টওয়াচ

প্রকাশ: মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭ , ৫:৫২ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: গেইমারদের জন্য প্রথমবারের মতো তৈরি করা হয়েছে স্মার্টওয়াচ। নতুন এই স্মার্টওয়াচের নাম গেইমব্যান্ড । স্মার্টওয়াচটিতে সাধারণ প্রোডাক্টিভিটি অ্যাপসের পাশাপাশি রয়েছে ক্লাসিক গেইমস যেমন অ্যাসট্রয়েড, পং, সেন্টিপেড ইত্যাদি। ঘড়িটির ডিসপ্লেতেই গেইমাররা গেইমগুলো খেলতে পারবেন। এছাড়া ইউএসবি-সি টাইপ সংযোগের মাধ্যমে কম্পিউটারে যুক্ত করে বড় স্ক্রিণেও গেইম খেলা যাবে।

ডিভাইসটিতে মেমরি বাড়াতে আধুনিক মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে। এছাড়া রয়েছে সুন্দর অ্যামোলেড ডিসপ্লে, টপ-নটচ প্রসেসর। ওয়াই-ফাই এবং ব্লুটুথ উভয় সংযোগই রয়েছে ডিভাইসটিতে। স্মার্টওয়াচটির ক্লকস্টার্টার ক্যাম্পেইন চলছে। আগ্রহী মাত্র ৯৯ ডলারে তাদের গেইমব্যান্ডটি প্রি-বুকিংয়ের মাধ্যমে ব্যবহারের সুযোগ নিশ্চিত করতে পারবে। আগামী সেপ্টেম্বরে বাজারে আসতে পারে বিশেষায়িত এই স্মার্টওয়াচটি।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ