শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সাদুল্লাপুর আগুনে পুড়ে ছাই কৃষকের বাড়ি

সাদুল্লাপুর আগুনে পুড়ে ছাই কৃষকের বাড়ি

গাইবান্ধা সংবাদদাতা:  জেলার সাদুল্লাপুর উপজেলায় জেলাল আকন্দ (৪০) নামে স্থানীয় এক কৃষকের বাড়িতে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে পুড়ে ঝলসে গেছে গরু-ছাগল।

সোমবার (২ অক্টোবর) দিবাগত ১২টায় উপজেলার জামালপুর ইউনিয়নের বড় জামালপুর (পুর্বপাড়া) গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জেলাল আকন্দ ওই গ্রামের মৃত হাসেন আলী আকন্দের ছেলে । তিনি আশ্রয়ণ প্রকল্পের ঘরে স্ত্রী-সন্তান নিয়ে কোনোমতে বসবাস করে আসছিলেন। অগ্নিকাণ্ডের ঘটনায় ভস্মিভূত হয়েছে তার অপর একটি টিনশেড ঘর। ঘরে থাকা চাল-ডাল ও আসবাপত্র মূহূর্তে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

জানা যায়, সোমবার দিবাগত রাত ১২টার দিকে জেলাল আকন্দের বাড়িতে হঠাৎ আগুন লেগে যায়। মুহূর্তে আগুনের লেলিহান শিখা একটি টিনসেড ঘরের চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এরই মধ্যে ঘটনাস্থলে সাদুল্লাপুর ফায়ার সার্ভিসের একটি দল আসে। ইতোমধ্যে ঘরে থাকা চাল-ডাল, আসবাপত্রসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে যায়। একই সঙ্গে গরু-ছাগল আগুনে ঝলছে গেছে। ক্ষতিগ্রস্ত জেলাল আকন্দ বলেন, ঘটনার আগে আমি একটি ইসলামী ধর্মীয় সভা শুনতে যাই। রাত ১২টার পর বাড়ি ফিরে দেখি আমার টিনশেড ঘরে আগুন। এই আগুনে প্রায় দেড় লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে। এখন পরিবারের ৫ সদস্য নিয়ে কেমন করে জীবিকা নির্বাহ করব, সেই চিন্তায় আছি।

সাদুল্লাপুর ফায়ার সার্ভিস ইনচার্জ নারায়ণ চন্দ্র বর্মা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন