বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পাওয়ার প্লেতেই সাজঘরে ফিরলেন লিটন-শান্ত

পাওয়ার প্লেতেই সাজঘরে ফিরলেন লিটন-শান্ত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  দুই দিন পরই শুরু হচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০২৩। আর আসন্ন এই আসরে ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ। তবে মূল পর্ব শুরুর আগে আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। এ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

আসামের গুয়াহাটির বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর আজ বর্তমান চ্যাম্পিয়নদের মুখোমুখি বাংলাদেশ। আর লঙ্কানদের বিপক্ষে ম্যাচে অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন মেহেদী হাসান মিরাজ। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান চোট পাওয়ায় প্রস্তুতি ম্যাচ খেলছেন না।

তবে আজকের ম্যাচে টাইগারদের অধিনায়কত্ব করছেন নাজমুল হোসেন শান্ত। ম্যাচের আগে মাহমুদউল্লাহ রিয়াদের খেলা নিয়ে শঙ্কা থাকলেও তিনি আজ মাঠে ফিরেছেন। আসামে বৃষ্টির শঙ্কা থাকলেও নির্ধারিত সময়ে ম্যাচ শুরু হয়।

আগে ব্যাট করতে নেমে ইনিংসের শুরুতেই সাজঘরে ফিরেন ওপেনার লিটন দাস। আগের ম্যাচে অর্ধশতক হাঁকানো এই ব্যাটার আজ ফিরেছেন কেবল মাত্র ৫ রান করে। দ্বিতীয় উইকেট জুটিতে ক্রিজে নামেন নাজমুল হোসেন শান্ত। আজকের ম্যাচের অধিনায়ক নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। মাত্র ২ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন তিনি। এই দুই টপ অর্ডার ব্যাটারকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন ইংলিশ পেসার রিচ টপলি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৭ রান। ক্রিজে রয়েছেন তানজিদ হাসান তামিম ও মেহেদী হাসান মিরাজ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন