শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

গাইবান্ধায় ৬ ডাকাত গ্রেফতার

গাইবান্ধায় ৬ ডাকাত গ্রেফতার

গাইবান্ধা সংবাদদাতা:  গাইবান্ধার ফুলছড়িতে ডিবি পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলিসহ ২টি ড্যাগার জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফুলছড়ি থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। রোববার সকাল ১১টার দিকে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ব্রিফিং এ বলা হয়, ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার ভোর সাড়ে ৪টায় ফুলছড়ি উপজেলার খোলাবাড়ি গ্রামের বাংলা বাজারে এক অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলিসহ ২টি ড্যাগার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন, আলমগীর শেখ (৩০), মাসুম শেখ (৩৬), তারা মিয়া (৩৮), আব্দুল মালেক (৩৫), হাসান আলী শেখ (৩৮) ও রহমত আলী (৫৫)। তারা সকলেই ফুলছড়ি উপজেলার বাসিন্দা।

প্রেস বিফিংয়ে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজান (অর্থ ও প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার ‘বি’ সার্কেল জনাব মোঃ আবদুল্লাহ আল মামুন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, মোঃ মোখলেছুর রহমান সরকার পুলিশ পরিদর্শক (নিঃ)।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন