শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কখন অভিনয় ছাড়বেন জানালেন আনুষ্কা

কখন অভিনয় ছাড়বেন জানালেন আনুষ্কা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  দ্বিতীয় সন্তানের মা-বাবা হতে চলেছেন আনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। শুক্রবার সকাল থেকে ভারতের মায়ানগরীতে শোনা যাচ্ছে, তিন মাসের অন্ত্বঃসত্ত্বা অভিনেত্রী। মেয়ে ভূমিকা কোহলির বয়স দু’বছর। তার খেলার সঙ্গী আসছে নাকি।

‘হিন্দুস্তান টাইম্‌স’-এর প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-আনুষ্কাকে। সে সময় বিরাট নিজে আলোকচিত্রীদের ছবি না ছাপার অনুরোধ করেন। পাশাপাশি এ-ও নাকি জানান, খুব তাড়াতাড়ি তাঁরা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তারপর থেকেই খবর ধীরে ধীরে রটেছে। এই ঘটনার পর মুহূর্তেই নতুন জল্পনা শুরু বলিপাড়ায়। দ্বিতীয় সন্তান হওয়ার পর নাকি অভিনয় ছেড়ে দেবেন নায়িকা?

নায়িকার কাছ থেকে সুখবর শোনার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এরই মধ্যে ছড়িয়ে পড়েছে অভিনেত্রীর এক পুরনো ভিডিও। সাক্ষাৎকারে পেশা ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন অভিনেত্রী।

আনন্দবাজার জানায়, আনুষ্কা বলেছিলেন, বিয়ে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বিয়ে করে সন্তান মানুষ করতে চাই। এমনকি বিয়ের পর কাজ করার ইচ্ছাও নেই। পরিবারকে পুরো সময় দিতে চাই। ” যদিও বিয়ের পর তেমনটা হয়নি। মেয়ে হওয়ার পরেও দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সঙ্গে আবার রয়েছে তাঁর প্রযোজনা সংস্থাও।

ইন্ডাস্ট্রির অন্দরে অনেকেই মনে করছেন, দ্বিতীয় সন্তান হওয়ার পর হয়তো শুধুই সংসারে মন দেবেন নায়িকা। খবর, কোহলি দম্পতি আগের বারের মতোই এই খুশির খবর ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু দেরিতে। তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোর অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে নিজের অন্তঃসত্ত্বা দশা আড়ালে রাখতেই কি পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা আনুষ্কার?

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন