বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৯
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

নবীনগরে স্থায়ী অটোষ্ট্যান্ড নির্মানের দাবী অটো চালকদের বিক্ষোভ মিছিল

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা:
নবীনগরে অটো মালিক সমিতি স্থায়ী অটোষ্ট্যান্ড নির্মানের দাবী ও চালকদের প্রতি অমানবিক আচরনের বন্ধের প্রতিবাদে গতকাল বৃহষ্পতিবার দুপুরে এক বিােভ মিছিল বের করে। অটো চালকদের আকস্মিক এ সিদ্ধান্তে ভোগান্তিতে পড়ে যাত্রীসাধারণ যাত্রীদের। ধর্মঘটের কারনে অনেক যাত্রীকে দুই মাইলের পথ পায়ে হেটে নবীনগরে আসতে দেখা গেছে। অটো মালিক সমিতির পুর্ব ঘোষণা ছাড়াই এ সিদ্ধান্তের কারনে কয়েকজন যাত্রী ভোগান্তির কথা ােভের সাথে জানান। এসময় ওই সড়কে চলাচল করা অটোরিক্সাগুলো নারায়নপুর ব্রাক সংলগ্ন মাঠে পার্কিং করে বিুব্ধ চালকেরা দুপুর বারোটার দিকে একটি বিােভ মিছিল বের করে। পরে ওই মিছিলটি পৌরসভা কার্যালয়ে এসে শেষ করে ।
অটো মালিক সমিতির সভাপতি আব্দুল মোমেন জানান, এ সড়কে চলাচলকারী সকল অটো থেকেই পৌর ট্যাক্স নেয়া হচ্ছে। তারপরেও চালকদের কাছ থেকে কোন কারন ছাড়াই ভয় দেখিয়ে টাকা নেয়া ও তাদের গায়ে হাত তুলার সুষ্ঠ বিচার দাবী করেন তিনি।
এ বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র মাঈন উদ্দিন জানান, অটো মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে কথা বলেছি। সাত্রী সাধারণের কথা বিবেচনা করে তাদের ধর্মঘট তুলতে বলে দিয়েছি। বিশেষ করে পৌর শহরের যানযট নিরসনে ব্যবসায়ী সাধারণের সুবিধার্থে যতদিন স্থায়ী ষ্ট্যান্ডের ব্যবস্থা না হওয়া পর্যন্ত মাঝিকাড়া খাদ্য গুদাম সংলগ্ন (ব্রীজের দনি পাশে) গাড়ি ঘুরাতে বলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ