শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৭, English Version
স্বাস্থ্য সেবা বদলে গেছে খানসামার নেতিবাচক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সাংবাদিকদের প্রতি নৌ-প্রতিমন্ত্রীর আহ্বান নভেম্বর মাসের মধ্যেই লহ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভ – ভূমিমন্ত্রী পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো-শাকিব পাপিয়ার মোবাইলে ১১ এমপির নাম নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ

নবীনগরে স্থায়ী অটোষ্ট্যান্ড নির্মানের দাবী অটো চালকদের বিক্ষোভ মিছিল

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা:
নবীনগরে অটো মালিক সমিতি স্থায়ী অটোষ্ট্যান্ড নির্মানের দাবী ও চালকদের প্রতি অমানবিক আচরনের বন্ধের প্রতিবাদে গতকাল বৃহষ্পতিবার দুপুরে এক বিােভ মিছিল বের করে। অটো চালকদের আকস্মিক এ সিদ্ধান্তে ভোগান্তিতে পড়ে যাত্রীসাধারণ যাত্রীদের। ধর্মঘটের কারনে অনেক যাত্রীকে দুই মাইলের পথ পায়ে হেটে নবীনগরে আসতে দেখা গেছে। অটো মালিক সমিতির পুর্ব ঘোষণা ছাড়াই এ সিদ্ধান্তের কারনে কয়েকজন যাত্রী ভোগান্তির কথা ােভের সাথে জানান। এসময় ওই সড়কে চলাচল করা অটোরিক্সাগুলো নারায়নপুর ব্রাক সংলগ্ন মাঠে পার্কিং করে বিুব্ধ চালকেরা দুপুর বারোটার দিকে একটি বিােভ মিছিল বের করে। পরে ওই মিছিলটি পৌরসভা কার্যালয়ে এসে শেষ করে ।
অটো মালিক সমিতির সভাপতি আব্দুল মোমেন জানান, এ সড়কে চলাচলকারী সকল অটো থেকেই পৌর ট্যাক্স নেয়া হচ্ছে। তারপরেও চালকদের কাছ থেকে কোন কারন ছাড়াই ভয় দেখিয়ে টাকা নেয়া ও তাদের গায়ে হাত তুলার সুষ্ঠ বিচার দাবী করেন তিনি।
এ বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র মাঈন উদ্দিন জানান, অটো মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে কথা বলেছি। সাত্রী সাধারণের কথা বিবেচনা করে তাদের ধর্মঘট তুলতে বলে দিয়েছি। বিশেষ করে পৌর শহরের যানযট নিরসনে ব্যবসায়ী সাধারণের সুবিধার্থে যতদিন স্থায়ী ষ্ট্যান্ডের ব্যবস্থা না হওয়া পর্যন্ত মাঝিকাড়া খাদ্য গুদাম সংলগ্ন (ব্রীজের দনি পাশে) গাড়ি ঘুরাতে বলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ