শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

অনুষ্কা শর্মার ফের মা হওয়ার গুঞ্জন

অনুষ্কা শর্মার ফের মা হওয়ার গুঞ্জন

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  ফের মা হতে চলেছেন অনুষ্কা শর্মা! হ্যাঁ, বলিউড জুড়ে এখন একটাই গুঞ্জন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি পরিবারে নতুন সদস্য আসার খবর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন বিরাট ও অনুষ্কা। আপাতত, বিষয়টি গোপনেই রাখতে চান বিরাট।

সম্প্রতি একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা গিয়েছে, একটি ক্লিনিক থেকে বের হচ্ছেন বিরাট ও অনুষ্কা। পাপারাৎজিদের দেখে ছবি তুলতে বারণও করেন বিরাট। তার পর ক্য়ামেরা এড়িয়ে ঝটপট গাড়িতে উঠে যান।

এমনিতেই সিনেমার পর্দা থেকে বহুদিন ধরে দূরে রয়েছেন অনুষ্কা। তাঁকে দেখা যায় না কোনও ফিল্মি পার্টিতেও। অনেকেই মনে করছেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই হয়তো নিজেকে লুকিয়ে রেখেছেন অনুষ্কা।

অভিনয়ের পাশাপাশি এখন মা হিসেবে গুরুদায়িত্ব অনুষ্কা শর্মার। মেয়ে ভামিকা বড় হচ্ছে। অতঃপর মা হিসেবে বিরাট-পত্নীর দায়িত্বও বেড়েছে। সন্তান হওয়ার পর আর পাঁচজন মায়ের মতোই যে অনুষ্কারও জীবন বদলে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না!

বিয়ের অনেক আগে থেকেই অনুষ্কা ও বিরাটের প্রেম এবং রোমান্টিক ছবি দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়। এখন তো কন্যা ভামিকাও এসেছে বিরাটের সংসারে। সব মিলিয়ে এই সেলেব দম্পতি আরও বেশি করে প্রেমময় হয়ে উঠছেন। সংসার, কন্যা নিয়েই আপাতত মেতে আছেন অনুষ্কা। নিজেকে কিছুদিনের জন্য সিনেমা থেকে রেখেছেন দূরে। অনুষ্কার কথায়, ভামিকা একটু বড় হলেই ফের সিনেমার পর্দায় আসবেন। কথাও রেখেছেন তিনি। মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং শেষ করছেন অনুষ্কা। এসবের মাঝে প্রযোজক ভূমিকাতেও একের পর এক বাজিমাত করছেন নায়িকা। আর এবার ফের মা হওয়ার পালা!

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন