শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৬, English Version
মহামারি করোনায় ওমর সানি প্রশ্ন করলনে—শাকিব তুই চুপ কেন পলাশবাড়ীতে নিরলসভাবে কাজ করছে ক্যাপ্টেন সাদিকের নেতৃত্বে সেনাবাহিনী টিম সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর আহ্বান লালমনিনরহাটের পঞ্চগ্রামের হাট বাজার ও রাস্তা গুলোতে ঔষধ ছিটানো হচ্ছে বাগেরহাটে সামাজিক দূরত্বে কৃষি কাজ অসহায় ও অসচ্ছলদের পাশে দাঁড়িয়েছেন-অপু বিশ্বাস করোনার ভ্যাকসিন তৈরির পথে অস্ট্রেলিয়া

চিরিরবন্দরে ৭টি এক হাজার টাকার জাল নোটসহ দুই ব্যবসায়ী আটক

প্রকাশ: বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ , ৪:৫৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর)প্রতিনিধি:
দিনাজপুর চিরিরবন্দরে ৭টি এক হাজার টাকার জাল নোটসহ আতিকুর রহমান( ৪৫) ও শহীদুল ইসলাম( ৩০) নামে দুই জাল টাকার ব্যবসায়ীকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে ।

আজ বুধবার সন্ধ্যা পর্যন্ত দুই জাল টাকা ব্যবসায়ীকে চিরিরবন্দর থানায় আটক রাখা হয়েছে ।

জানা গেছে, আটক আতিকুর রহমান উপজেলার খোচনা পাঠান পাড়ার বাহার উদ্দীনের ছেলে আর শহীদুল ইসলাম একই উপজেলার বিন্যাকুড়ি এলাকার আব্দুল আজিজের ছেলে ।

স্থানীয় আরিফুল ইসলাম , আজিজুল ইসলাম জানায় , গত মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে আক্তারের বাজার ভেলুর চায়ের দোকানের সামনে মোটর সাইকেল যোগে এসে স্থানীয় নুরুল ইসলামকে ৭টি এক হাজার টাকার নোট প্রদান করে । সেই ৭টি এক হাজার টাকার নোট হাতে নিয়ে সন্দেহ হওয়ায় সে টাকা গ্রহন করতে অস্বীকৃতি জানায় । পরে সেই টাকাগুলো কেন নিবে না এই নিয়ে তিন জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বাজারের দোকানদার ও বাজারের জনতা একত্রিত হয়ে আতিকুর রহমান ও শহীদুল ইসলামকে আটক করে । আটক দুই জনকে শরীর তল্লাসী করে আরোও ৭টি এক হাজার টাকার জাল নোট পাওয়া যায় । পরে চিরিরবন্দর থানায় খবর দিলে এসআই পলাশসহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে এসে জাল টাকা সরবরাহকারী আতিকুর রহমান ও শহীদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায় ।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তামো: আনিছুর রহমান এর সাথে কথা হলে তিনি, ১ হাজার টাকার ৭টি জাল টাকাসহ দুই জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন । গত মঙ্গলবার আটক দুই ব্যাক্তিকে জাল টাকা সরবরাহ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ