মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৭
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

কাশ্মীরে গোলাগুলিতে মেজরসহ নিহত ৪

প্রকাশ: বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ , ১১:০৪ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,
মুক্তিনিউজ24.কম ডেস্ক: কাশ্মীরের উত্তরাঞ্চলীয় হ্যান্ডওয়ারা শহরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ সন্দেহভাজন বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছেন।

মঙ্গলবারের এ ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর আহত এক মেজর কয়েক ঘণ্টা পর মারা যান। খবর এনডিটিভির।
ওই এলাকায় বিচ্ছিন্নতাবাদীরা অবস্থান করছে গোয়েন্দা সূত্রে এমন খবর পায় পুলিশ। এ খবরের ভিত্তিতে ভারতীয় নিরাপত্তা বাহিনী ওই এলাকাটি ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু করে। এরই এক পর্যায়ে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে ব্যাপক গুলিবর্ষণ শুরু করে বিচ্ছিন্নতাবাদীরা।
এ সময় সেনাবাহিনীর ওই কর্মকর্তা গুলিবিদ্ধ হয়ে আহত হন। হেলিকপ্টারে করে তাকে শ্রীনগরের সামরিক হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
এদিকে দুপক্ষের তুমুল লড়াইয়ে তিন বিচ্ছিন্নতাবাদী গুলিবিদ্ধ হয়ে নিহত হন। তাদের অবস্থান থেকে একে-৪৭ রাইফেলসহ অন্যান্য অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।
১২ ঘণ্টারও কম সময়ের মধ্যে বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে ভারতীয় নিরাপত্তা বাহিনীর দ্বিতীয় গোলাগুলির ঘটনা এটি।
এর আগে একই দিন সকালে নিকটবর্তী বান্দিপোড়া জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে এক বিচ্ছিন্নতাবাদী নিহত হন। লড়াই ভারতীয় সেনাবাহিনীর ৩ সৈন্যও নিহত হন।
এখানে আহত ১৫ জন নিরাপত্তা সদস্যকে হেলিকপ্টারে করে শ্রীনগরের সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের কারো কারো অবস্থা সংকটজনক বলে জানানো হয়েছে।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ