রবিবার-১৯শে জানুয়ারি, ২০২০ ইং-৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৭, English Version
স্বরূপকাঠিতে পাইলট মডেল মা:বি ৫৮তম  বার্ষিকী ক্রীড়া অনুষ্ঠিত   ………..  মন্ত্রী শ  ম রেজাউল করিম  ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল জিয়া, এরশাদ ও খালেদা জিয়ারা ধর্ম নিয়ে রাজনীতি করেছে —নৌপরিবহন প্রতিমন্ত্রী চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশের সগৌরব উপস্থিতি থাকবে — অর্থমন্ত্রী চিরিরবন্দরে ট্রাক্টরের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু শার্শায় ট্রেন-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ

ফের বাজারে আসছে নকিয়ার জনপ্রিয় ফোন ৩৩১০!

প্রকাশ: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ , ১১:০১ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ফের বাজারে আসছে নকিয়ার জনপ্রিয় ফোন ৩৩১০। একই সঙ্গে নকিয়ার এন সিরিজের ফোন বাজারে আসতে চলেছে। নকিয়ার বর্তমান উৎপাদনকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল এই তথ্য নিশ্চিত করেছে। তবে  নকিয়া ৩৩১০ ফিচার ফোন না স্মার্টফোন হিসেবে বাজারে আসবে সে সম্পর্কে কিছু জানা যায়নি। এইচএমডি গ্লোবাল জানিয়েছে নকিয়ার এন সিরিজ এবং ৩৩১০ ফোনটি বাজারে আনছে চীনের প্যাটেন্ট অফিসের কাছ থেকে প্যাটেন্ট সংগ্রহের আবেদন জানিয়েছে প্রতিষ্ঠানটি। নকিয়া ৩৩১০ উন্নত রূপে গ্রাহকদের হাতে পৌঁছাবে।

সম্প্রতি চীনের বাজারে এইচএমডি গ্লোবাল নকিয়া ৬ বাজারে ছাড়ে। ফোনটি দেশটির বাজারে হটকেকের মত বিক্রি হয়। এবারও নকিয়া ৩৩১০ চীনের বাজারে সর্ব প্রথম ছাড়া হবে। এছাড়াও ২৭ ফেব্রুয়ারি থেকে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠেয় মোবাইল ওয়াল্ড কংগ্রেস ২০১৭ তে নকিয়া এন সিরিজের ফোনগুলো উপস্থাপন করা হবে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ