শুক্রবার-১৫ই নভেম্বর, ২০১৯ ইং-৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪৫
অবহেলায় বিলুপ্তির পথে স্থাপত্যকলার অনন্য নিদর্শন কয়ারপাড়া জামে মসজিদ গাইবান্ধার পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ, সাত শিক্ষার্থী বহিষ্কার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসিল্যান্ড নিহত হওয়ার ঘটনায় পিবিআইর তদন্তের নির্দেশ শিবগঞ্জে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ লালমনিরহাটে নতুন সড়ক আইন প্রচারণায় পুলিশের লিফলেট বিতরণ হিলিতে এইচআইভি এইডস প্রতিরোধে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের চেষ্টা, কাজী ও বরকে কারাদণ্ড

ব্যতিক্রম উদ্যোগ

প্রকাশ: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ , ১০:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,বিনোদন,

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা:
বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষ্যে মনের মানুষকে ফুল না দিয়ে সে টাকা বাচিয়ে ১৩০ জন গরীব দু:খীনীকে খাদ্য সামগ্রী নগত অর্থ তুলে দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর মহিলা কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা।
জানা গেছে, নবীনগর মহিলা কলেজের একাদশ /দ্বাদশ শ্রেণীর ছাত্রীদের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল থেকে শুরু করে ব্যতিক্রম উদ্যোগটি দুপুর পর্যন্ত চলে। ১৩০ জন গরীব ও অসহায়কে খাদ্য সামগ্রী ও নগত অর্থ প্রদান করে।
উদ্যোক্তা জেবিন জাহান শ্রবনী ও প্রমা ভৌমিক বলেন, ভালবাসা বিনিময়ে ফুল দেওয়া হয়। আমরা খাবারে বিনিময়ে ভালবাসা চায়। আমরা ১৩০ জন গরীব অসহায়কে খাবার ও নগত অর্থ দিয়েছি। এই উদ্যোগটি অব্যাহত থাকবে।
পৌর মেয়র মাঈন উদ্দিন মাইনু এ উদ্যোগকে স্বাগতম জানিয়ে বলেন, সমাজের বৃত্তবানরাও এবাবে এগিয়ে আসা দরকার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মৌসুমী বাইন হীরা বলেন, এটি একটি মহৎ উদ্যোগ, প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই উদ্যোগকে অনুকরণ করা উচিত বলে আমি মনে করি।

আপনার মতামত লিখুন

ঢাকা,বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ