শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শাকিব খানের দরজায় রাফি, বানাবেন নতুন সিনেমা

শাকিব খানের দরজায় রাফি, বানাবেন নতুন সিনেমা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

শাকিব খান ও রায়হান রাফি। একজন বর্তমান সময়ের দেশের শীর্ষ নায়ক, অন্যজন জনপ্রিয় নির্মাতা। তবে দুজনের মধ্যেকার সম্পর্ক যে খুব ভালো, এমন কিন্তু নয়।

সর্বশেষ গত ঈদে মুক্তি পেয়েছিল শাকিব খানের ‘প্রিয়তমা’ ও রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমা। এই দুটি ছবিকে কেন্দ্র করে পরোক্ষভাবেই বিবাদে জড়িয়ে পড়েন দুই তারকা। শাকিবকে ইঙ্গিত করে গণমাধ্যমেও বেশ কিছু বক্তব্য দেন রাফি। যা মোটেও ভালোভাবে নেননি ঢালিউডের শীর্ষ নায়ক।

এরপর থেকেই তাদের দুজনের মধ্যে দুরত্ব বাড়তে থাকে। নির্মাতা ও নায়কের ভক্তদের নানা ‘আপত্তিকর’ মন্তব্য সেই আগুনে ঘি ঢালে। যার ফলে ভবিষ্যতে পর্দায় এই জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে সেই আশাও কমে যায়।

তবে এসবের মাঝেই মিলল নতুন খবর। শাকিব-রাফির সম্পর্কের নাকি উন্নতি ঘটেছে। সেটা এই নির্মাতার চেষ্টাতেই নাকি সম্ভব হয়েছে। কারণ দেশের শীর্ষ এই নায়ককে নিয়ে নতুন সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন ‘সুড়ঙ্গ’র পরিচালক।

জানা গেছে, এই সিনেমা নিয়ে শাকিব খানের গুলশানের অফিসে ইতোমধ্যেই তিন দফা মিটিং হয়েছে। শাকিবের অফিসে মিটিংয়ে রাফির সঙ্গে চরকিপ্রধান রেদওয়ান রনি, আলাফা আইয়ের শাহরিয়ার শাকিলও উপস্থিত ছিলেন। সিনেমাটি প্রযোজনা করবে চরকি ও আলফা আই। সব কথা পাকা। কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

এ প্রসঙ্গে রায়হান রাফী বলেন, ‘শাকিব ভাই দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক। আমি সব সময় বলে এসেছি, তাঁর সঙ্গে কাজ করতে চাই। আমরা একসঙ্গে হলে অবশ্যই ভালো কিছু হবে।’ নতুন প্রজেক্ট নিয়ে বলেন, ‘দেখা যাক, সময় হলেই সব জানাব।’ যদিও এ বিষয়ে এখন পর্যন্ত শাকিবের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন