- মুক্তিনিউজ24.কম - https://www.muktinews24.com -

বড়পুকুরিয়া কয়লা খনির নয়া ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব হাবিব উদ্দিন আহমেদ

দিনাজপুর প্রতিনিধি ॥ দেশের একমাত্র কয়লা খনি দিনাজপুরের বড়পুকুরিয়ায় ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন আলহাজ্ব হাবিব উদ্দিন আহমেদ।
রোববার সকাল ১০টায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় অবস্থিত দেশের একমাত্র কয়লা খনি বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন আলহাজ্ব হাবিব উদ্দিন আহমেদ। দেশের গুরুত্বপূর্ণ স্থাপনা বড়পুকুরিয়ার নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালককে সংবর্ধনা প্রদান করেন শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি আবুল কাশেম শিকদার ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদের নেতৃত্বে নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (ই-এম ই) আনিসুজ্জামান, উপ-মহাব্যবস্থাপক (এমপিএনডি) মোঃ জোবায়ের আলী, জিএম মাইনিং এটিএম নুরুজ্জামান, সহকারী ব্যবস্থাপক (তড়িৎ) মোঃ সাহাবুদ্দিন মিঞা, শ্রমিক কর্মচারী ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মোঃ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল রাজ্জাক, অর্থ সম্পাদক মোঃ আব্দুল নুর শাহীন মন্ডল, কার্যকরী সদস্য মোঃ আজগর আলী।
সংবর্ধনার জবাবে নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক বলেন, খনির সার্বিক উন্নয়নে তিনি সকলকে সঙ্গে নিয়ে কাজ করতে চান। দেশের গুরুত্বপূর্ণ এই স্থাপনার মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নের চাকা যেন গতিশীল হয় সে লক্ষ্যে তিনি সকলের সহযোগিতা চেয়ে বলেন, নিষ্ঠা ও সততার সাথে সকলকেই নিজ নিজ অর্পিত দায়িত্ব পালন করতে হবে।

আপনার মতামত লিখুন