বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পরিণীতির ওড়না নজর কাড়ল সকলের

পরিণীতির ওড়না নজর কাড়ল সকলের

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

বেশ বিরাট আয়োজনে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা। কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে রোববার উদয়পুরের লেক প্যালেসে গাঁটছড়া বাঁধলেন এই জুটি।

এদিন বিয়ের পর থেকেই সামাজিক যোগাযোগ  মাধ্যমে প্রকাশ পেয়েছে তাদের একাধিক ছবি। রাজকীয় এই বিয়েতে ঘোড়া বা হাতিতে নয়, বড় এসেছিলেন নৌকায় চেপে আর কনে পরিণীতি ছিলেন যেন  স্বপ্নের ‘পরি’।

বিয়েতে এই অভিনেত্রীর সবচেয়ে বেশি নজর কেড়েছে তার ব্যবহৃত ওড়না। বেশ লম্বা ও ম্যাচিং ওড়না দেখা গেছে পরিণীতির মাথায়। যা ছিল পুরো অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রবিন্দু। ওড়নায় সোনালি সুতোয় হিন্দিতে লেখা রাঘব। বিয়েতে বেইজ রঙের লেহেঙ্গা পরেছিলেন পরিণীতি। পোশাকের সঙ্গে মানানসই হিরের অলংকারে আরও ঝলমল করছিলেন এই বলিউড নায়িকা। মণীশ মালহোত্রার ডিজাইন করা এই পোশাক যে সকলের নজর কেড়েছে সেটা বলার অপেক্ষা রাখে না। বিয়ের ছবি শেয়ার করে পরিণীতি লেখেন, ‘ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই মন জানত এই দিনটার জন্য কতদিন অপেক্ষা করেছি। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসাথে পথ চলার শুরু হল।’

এর আগেও একাধিক বলি তারকা তাদের বিয়ের ওড়না দিয়ে ট্রেন্ড সেট করেছিলেন। এই বিষয়ে রাজকুমার রাওয়ের স্ত্রী পত্রলেখার কথাই বলা যেতে পারে। তার বিয়ের ওড়না তো এখনও ট্রেন্ডিং। এবার নতুনত্বের ছোঁয়া লাগা এই ওড়না দিয়ে নজর কাড়লেন পরিণীতি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন