শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কেন নিজেকে বদলে ফেললেন, জানালেন এমি জ্যাকসন

কেন নিজেকে বদলে ফেললেন, জানালেন এমি জ্যাকসন

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

সম্প্রতি ভক্তদের নিজরে নতুন লুকে চমকে দেন বলিউড অভিনেত্রী এমি  জ্যাকসন। যার রূপে ঘুম উড়ত অনুরাগীদের, সেই অভিনেত্রীরই বদলে যাওয়া চেহারা দেখে চমকে উঠেন সকলে।

অনেকেরই ধারণা, সার্জারি করিয়ে নিজের চেহারা বদলে ফেলেছেন এমি । সামাজিক মাধ্যমে অভিনেত্রীর চেহারা বদল নিয়েও শুরু হয় তুমুল আলোচনা। ‘ওপেনহেইমার’ অভিনেতা সিলিয়ান মারফির সঙ্গেও তুলনা করা হয় এ তারকার।

বিষয়টি নিয়ে যখন আলোচনা তুঙ্গে তখনই এ বিষয়ে মুখ খুললেন এমি । টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘আমি একজন অভিনেত্রী, আমার কাজ আমি বুঝেই করি। গত একমাস ধরে আমি আমার নতুন একটি প্রোজেক্টের শুটিং করছি ইউকেতে। যেই চরিত্রটিতে অভিনয় করছি, সেটার জন্য আমাকে ওজন কমাতে হয়েছে এবং সেই চরিত্রের প্রতি আমি পুরোপুরি দায়বদ্ধ।’

অভিনেত্রী আরও বলেন, ‘অনলাইনের সমালোচনার বিষয়টি দুঃখজনক। আমি পুরুষ সহকর্মীদের সঙ্গে কাজ করেছি যারা সিনেমার জন্য নিজেদের লুক পুরোপুরি বদলে ফেলেছেন, তাদের প্রশংসা করা হয়েছে। যখন কোনো নারী কাজটি করেন, তখন তাকে সৌন্দর্যের মাপকাঠিতে বিচার করা হয়। তারা মনে করেন আপনাকে নিয়ে ট্রল করার অধিকার তাদের আছে।’

সিলিয়ান মারফির সঙ্গে তুলনা প্রসঙ্গে এমি র ভাষ্য, ‘আমি তাহলে আনন্দে আকাশে উঠে গেছি। তিনি নিখুঁত।’ প্রসঙ্গত, বলিউডে খুব অল্প সময়েই কাজ করেছেন ব্রিটিশ মডেল-অভিনেত্রী এমি জ্যাকসন। তবে সেই ক্ষুদ্র সময়েই ভক্তদের কাছ থেকে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। রজনীকান্ত, অক্ষয় কুমারের বিপরীতে কাজ করে ক্যারিয়ারে ভালো কিছুর বার্তাও দিয়েছিলেন। এমনকি টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদন অনুসারে ২০১২ সালের সবচেয়ে আকাঙ্খিত নারী ছিলেন তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন