শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

এবার একসঙ্গে পরীমণি-বুবলী

এবার একসঙ্গে পরীমণি-বুবলী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

প্রথমবারের মতো এক সিনেমায় দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই নায়িকা শবনম বুবলী ও পরীমণিকে। ‘খেলা হবে’ নামে নির্মিত নতুন এই সিনেমায় পর্দা শেয়ার করতে দেখা যাবে দুই তারকাকে।  পরীমণি-বুবলী বাদেও এই সিনেমায় আরও অভিনয় করবেন মুশফিকুর রহমান। এ ছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু সহ অনেকে।

টিএম ফিল্মস ছবিটি প্রযোজনা করতে যাচ্ছে। গত ২ আগস্ট প্রযোজনা প্রতিষ্ঠানটির পেজে জানানো হয়, তানিম রহমান অংশু একটি ছবি বানাবেন। তবে সে সময় সিনেমার নাম কিংবা কলাকুশলী সম্পর্কে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি। আগামী অক্টোবরে ছবিটির শুটিং হওয়ার কথা আছে ভারতে। এ কারণে টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারত গমন ও সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিতে অনুমতিও মিলেছে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) তথ্য মন্ত্রণালয়ের ওয়েব সাইটে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনে বিস্তারিত দেখা যায়। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেয়ার বিষয়টি জানানো হয়। সেখানে বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে শুটিং করতে হবে। যদিও এ বিষয়ে এখন পর্যন্ত পরীমণি কিংবা বুবলীর আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন ধরেননি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন