শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রোনালদোর জোড়া গোলে আল নাসরের রোমাঞ্চকর জয়

রোনালদোর জোড়া গোলে আল নাসরের রোমাঞ্চকর জয়

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

সৌদি প্রো লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে রোমাঞ্চকর এক ম্যাচ জিতেছে আল নাসর। তারা আল আহলিকে ৪-৩ গোলে হারানোর কৃতিত্ব দেখিয়েছে।  রোনালদো দুই অর্ধে একটি করে গোল করেছেন। কিন্তু প্রতিপক্ষ আল আহলি মোটেও ছেড়ে দেওয়ার দল ছিল না। শেষ পর্যন্ত অবশ্য তাদের ঘুরে দাঁড়ানোর চেষ্টা নস্যাৎ করতে সমর্থ হয়েছে রোনালদোর দল।

দুটি ক্লাবেই বিনিয়োগ করেছে সৌদির পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড (পিআইএফ)। ফলে ইউরোপের নামজাদা সব ক্লাব থেকে দুই ক্লাবে ভেড়ানো হয়েছে তারকাদের। ম্যাচে তার ছাপ রাখার চেষ্টা করেছেন তারা। চতুর্থ মিনিটে পর্তুগিজ তারকা রোনালদো শুরুর গোলে দলকে এগিয়ে দিয়েছিলেন। যান্ত্রব ফিনিশিংয়ে ৫২ মিনিটে তুলে নেন নিজের দ্বিতীয় গোল। এর মাঝে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা প্রথমার্ধে আল নাসরের হয়ে দুটি গোল তুলে নেন। একটি পেনাল্টি থেকে। দ্বিতীয়টি একক প্রচেষ্টায়।

এই সময়ে আল আহলিও ব্যবধান কাছাকাছি রাখার চেষ্টা করেছে। ৩০ মিনিটে একটি গোল করেছেন বার্সা মিডফিল্ডার ফ্র্যাঙ্ক কেসি। ৫০ মিনিটে রিয়াদ মাহরেজ তুলে নেন দ্বিতীয়টি। ৮৭ মিনিটে ফেরাস আল ব্রাইকান স্কোর ৪-৩ করে শেষটা রোমাঞ্চকর তুলেছিলেন।  এই জয়ে আল নাসর লিগে টানা ৫টি ম্যাচ জেতার নজির রেখেছে। পয়েন্ট টেবিলে আহলির সঙ্গে পয়েন্টেও সমতায় চলে এসেছে তারা। তবে ১৫ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় আল নাসর উঠে গেছে পঞ্চমস্থানে। আল আহলি ষষ্ঠস্থানে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন