শুক্রবার-১৫ই নভেম্বর, ২০১৯ ইং-৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৫
অবহেলায় বিলুপ্তির পথে স্থাপত্যকলার অনন্য নিদর্শন কয়ারপাড়া জামে মসজিদ গাইবান্ধার পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ, সাত শিক্ষার্থী বহিষ্কার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসিল্যান্ড নিহত হওয়ার ঘটনায় পিবিআইর তদন্তের নির্দেশ শিবগঞ্জে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ লালমনিরহাটে নতুন সড়ক আইন প্রচারণায় পুলিশের লিফলেট বিতরণ হিলিতে এইচআইভি এইডস প্রতিরোধে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের চেষ্টা, কাজী ও বরকে কারাদণ্ড

নবীনগরে ককটেল গুলি ছুড়ে ডাকাতি আহত-৪ ক্ষতি পরিমান ২০ লক্ষাধিক টাকা

প্রকাশ: বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ , ১১:০৫ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,

মুক্তিনিউজ24.কমডেস্ক: নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাওঁ ইউনিয়নের বাইশমৌজা বাজারে ককটেল ও গুলি ছুড়ে ডাকাতি ঘটনা সংঘটিত হয়েছে। এই সময় ডাকাতরা বাজারের বিভিন্ন দোকানে লুটপাট চালায়। তাদের ছুরিঘাতে ৪ দোকানদার আহত হয়েছে। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে। উপজেলার বীরগাওঁ ইউনিয়নের বাইশমৌজা সাপ্তাহিক হাট চলাকালে এই ঘটনা ঘটে। ডাকাতরা নগদ অর্থ সহ ২০ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্থ দোকানিরা জানায়।

বাইশমৌজা বাজার কমিটির সেক্রেটারী নাছির মিয়া জানান,ডাকাতরা অর্তকিত বাজারে ঢুকে একের পর এক ককটেল ও গুলি ছুড়ে পুরো এলাকা প্রকম্পিত করে ফেলে। এই সময় বাজারে আসা লোকজন ছত্রভঙ্গ হয়ে গেলে ডাকাতরা একটি মোবাইলের দোকান, দুইটি মুদির দোকান, একটি কাপড়ের দোকানসহ বেশ কয়েকটি দোকানে হামলা ও লুটপাট চালায়। এই সময় ডাকাতদের এলোপাতাড়ি ছুরিঘাতে বাজারের ব্যবসায়ী সালাউদ্দিন, মাহাবুব, কালু মিয়া, কাজল মিয়া গুরুত্বর আহত হয়। ডাকাতরা প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামল লুট করে নিয়ে যায়।
নবীনগর থানার (ওসি) ইমতিয়াজ আহম্মেদ বলেন, নরসিংদী রায়পুরা থেকে একটি ডাকাতদল বাইশমৌজা বাজারে হানা দেয়। ঘটনার পরপরই ডাকাতেরা স্পীডবোর্ড ও মোটরসাইকেলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ