সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০০
মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১ সৈয়দপুর কম্পোস্ট ব্যবহারের প্রয়োজনীতা শীর্ষক অবহিতকরণে কর্মশালা অনুষ্ঠিত ফুলছড়িতে ৪ ঘন্টার ব্যবধানে বয়োবৃর্দ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু ফুলছড়িতে ৪ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধনে ডেপুটি স্পিকার ছন্দাকে সভাপতি, পারুলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন আসক এর নির্বাহী পরিচালক শীপা হাফিজা’র সাথে সংবাদকর্মীদের সৌজন্য স্বাক্ষাত

সৈয়দপুরে পাঁচ মাদকসেবীর অর্থদন্ড

প্রকাশ: বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ , ৭:৪১ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মো. জাকির হোসেন ॥
নীলফামারীর সৈয়দপুরে গতকাল মঙ্গলবার সকালে (৭ ফেব্রুয়ারি) পাঁচ মাদকসেবীকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী এই রায় দেন।
শহরের বিভিন্ন স্থানে প্রকাশ্যে মাদক সেবনের সময় থানা পুলিশ ৫ জনকে আটক করে এবং পরে ভ্রাম্যমান আদালতে হাজির করেন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রত্যেকের ২ হাজার টাকা করে মোট ১০ হাজার জরিমানা করেন। অর্থদন্ডপ্রাপ্তরা হচ্ছেন শহরের নতুন বাবুপাড়ার মৃত আকবর আলীর ছেলে রাজিব (২৯), মুন্সিপাড়া জোড়াপুকুরের মোস্তাক আহমেদের ছেলে মঞ্জুর আহমেদ (২৫), সদরের যাদুরহাট বেড়াডাঙ্গার আবজার রহমানের ছেলে শাহীন ইসলাম (৪০), একই এলাকার সোলেমানের ছেলে রশীদুল (৩৬) ও পঞ্চগড় জেলার বানিয়াপাড়ার তারাপদের ছেলে গণেশ (৩০)।
সৈয়দপুর সার্কেলের এএসপি জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ