বুধবার-১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২৮, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

সৈয়দপুরে পাঁচ মাদকসেবীর অর্থদন্ড

প্রকাশ: বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ , ৭:৪১ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মো. জাকির হোসেন ॥
নীলফামারীর সৈয়দপুরে গতকাল মঙ্গলবার সকালে (৭ ফেব্রুয়ারি) পাঁচ মাদকসেবীকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী এই রায় দেন।
শহরের বিভিন্ন স্থানে প্রকাশ্যে মাদক সেবনের সময় থানা পুলিশ ৫ জনকে আটক করে এবং পরে ভ্রাম্যমান আদালতে হাজির করেন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রত্যেকের ২ হাজার টাকা করে মোট ১০ হাজার জরিমানা করেন। অর্থদন্ডপ্রাপ্তরা হচ্ছেন শহরের নতুন বাবুপাড়ার মৃত আকবর আলীর ছেলে রাজিব (২৯), মুন্সিপাড়া জোড়াপুকুরের মোস্তাক আহমেদের ছেলে মঞ্জুর আহমেদ (২৫), সদরের যাদুরহাট বেড়াডাঙ্গার আবজার রহমানের ছেলে শাহীন ইসলাম (৪০), একই এলাকার সোলেমানের ছেলে রশীদুল (৩৬) ও পঞ্চগড় জেলার বানিয়াপাড়ার তারাপদের ছেলে গণেশ (৩০)।
সৈয়দপুর সার্কেলের এএসপি জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ