শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কুড়িগ্রামে জাল টাকাসহ চক্রের ৩ সদস্য আটক

কুড়িগ্রামে জাল টাকাসহ চক্রের ৩ সদস্য আটক
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে জাল টাকাসহ প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।
আটককৃতরা হলেন, ঢাকা মহাখালীর মজিবর রহমানের ছেলে ইয়ামিন হাওলাদার (২৫), সাভারের জাহাঙ্গীর আলমের ছেলে সিফাতুর রহমান সিফাত (২০) ও যাত্রাপুরের আব্দুর রবের ছেলে আলম পেদা (২৬)।
পুলিশ জানায়, গত বুধবার বিকেলে ঢাকা থেকে আসা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র শহরের দত্ত সুপার মার্কেটের বিভিন্ন দোকান থেকে পোষাক কিনে হাজার টাকার নোট দিয়ে বাকি টাকা ফেরত নেয়। এভাবে মার্কেটের একাধিক দোকানে হাজার টাকার নোট দিয়ে পণ্য কিনে অবশিষ্ট টাকা ফেরত নিয়ে চলে যায় তারা। ওই মার্কেট থেকে যাওয়ার কিছুক্ষণ পর মিলি ফ্যাশনের বিক্রেতা বুঝতে পারেন একটি ওড়না ৭০০ টাকায় কিনে এক হাজার টাকার জাল নোট দিয়ে ওড়নাসহ বাকি ৩০০ টাকা ফেরত নিয়ে গেছে চক্রটি। পরে ব্যবসায়ীরা সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে নিশ্চিত হন তারা বাস টার্মিনালের দিকে গেছে। সেখান থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
এ বিষয়ে উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতারণার মাধ্যমের ক্রয় করা পণ্যসহ তাদের কাছে তিন হাজার জাল টাকা পাওয়া গেছে। আসামীদের আতালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন