বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে মতবিনিময় সভায়

আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে মতবিনিময় সভায়

 

কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালী-৪(কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্রতুলে ধরে গণমাধ্যম কর্মীদের সাথে  মতবিনিময় করেছেন  যুবলীগের কেন্দ্রীয় কমিটিরসাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ।

বৃহস্পতিবার সকাল ১১ টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ১৪ বছরে এই আসনে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেঅ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ বলেন, দেশের সবচেয়ে বড় বড়  মেগা প্রকল্প চলমান রয়েছে কলাপাড়ায়। পায়রাবন্দর, কুয়াকাটা, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, শের ই বাংলা নৌ-ঘাটি, সাবমেরিন ল্যান্ডিং ষ্টেশন ও অনেক গুরুত্বপুর্ন সকল রাষ্ট্রীয় স্থাপনা গুলো এই আসনের মধ্যে থাকার কারণে আসনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, ২০২৪ সালে ১২তম জাতীয় সংসদ নিবাচনকে ঘিরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলীয় মনোনয়নের ক্ষেত্রে গুনগত পরিবর্তনের ইংগিত দিয়েছেন। তুলনামুলক নবীন, সৎ ও জনপ্রিয় প্রার্থীকে দলের মনোনয়নের ক্ষেত্রে প্রাধান্য দিবে। সেই আলোকে উক্ত আসনে আমি একজন প্রার্থী।

তিনি বলেন, গত ২৫ বছর ধরে সকল দূর্যোগ, মহামারিতে সাধ্যমত জনগনের পাশে ছিলাম ও আছি। বিশেষ করে যতগুলো ঘূর্ণিঝড়, প্লাবন এই কলাপাড়া, রাঙ্গাবালী, ও মহিপুরে হয়েছে প্রত্যেকটিতে আমি আমার সাধ্যমত এই অঞ্চলের লোকজনের পাশে থাকার চেষ্টা করেছি।নিরাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেছি। পটুয়াখালী-৪ নির্বাচনীয এলাকায় সকল দলীয় কর্মকান্ডে নিজেকে শতভাগ নিয়োজিত রেখেছি।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ বলেন, আগামী নিরাচনে এই আসনে তাকে মনোনয়ন দেয়া হলে সকল উন্নয়ন কর্মকান্ডেরে ধারাবাহিকতা থাকবে এবং দেশ ও মানুষের পক্ষে কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলে অঙ্গীকার করেন।

 

মতবিনিময় সভায় কলাপাড়া উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও দলীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন