শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৪, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

লা লিগায় গোল-লাইন প্রযুক্তি বার্সা কোচ

প্রকাশ: সোমবার, ৩০ জানুয়ারি, ২০১৭ , ১১:২৪ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,
মুক্তিনিউজ24.কম ডেস্ক: রিয়াল বেতিসের মাঠে বার্সেলানার পয়েন্ট হারানোর ম্যাচে জর্দি আলবার একটি শট গোল-লাইন পেরিয়ে গেলেও রেফারির চোখ এড়িয়ে যায়। এসব ভুল সংশোধনে লা লিগায় রেফারির সাহায্যে গোল-লাইন প্রযুক্তির প্রয়োজন বলে মনে করছে বার্সা কোচ লুইস এনরিকে।

রবিবারের ম্যাচে গোলশূন্য প্রথমার্ধের পর ৭৫তম মিনিটে জটলা থেকে আলেগরিয়া মরেনোর গোলে এগিয়ে যায় বেতিস। পিছিয়ে পড়ার দুই মিনিট পরেই সমতায় ফিরতে পারত বার্সেলোনা। ডি-বক্সে জটলা থেকে জর্দি আলবার নেয়া শট গোললাইন পরিষ্কার পেরিয়ে যেতে দেখা যায়। গোল-লাইনের অনেক ভেতর থেকে আইসা মানদি পা দিয়ে বল ক্রসবারে লাগিয়ে বাইরে ফেরত পাঠান। পরের মিনিটেও গোললাইন থেকে বল বিপদমুক্ত করেন মানদি। এবার অবশ্য বল লাইন পেরিয়েছিল কিনা পরিষ্কার বোঝা যায়নি।
নির্ধারিত সময়ের শেষ মিনিটে লুইস সুয়ারেসের গোলে অবশ্য ড্র নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু গোল-লাইন টেকনোলজি থাকলে পুরো ৩ পয়েন্ট পেতে পারতো তারা।
প্রযুক্তির ব্যবহারের প্রয়োজনীয়তা নিয়ে ম্যাচ শেষে বার্সেলোনা কোচ বলেন, আমি (ওই শটের) একটা ছবি দেখেছি, রেফারিদের সাহায্য দরকার।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ