বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিশিষ্ট সমাজ সেবক আজম মন্ডল রানার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিশিষ্ট সমাজ সেবক আজম মন্ডল রানার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নের কড়াই গ্রামের কৃতি সন্তান-বিশিষ্ট সমাজসেবক ও শিানুরাগী ব্যক্তিত্ব আজম মন্ডল রানার উদ্যোগে গতকাল সোমবার প্রায় ৫ শতাধিক রোজাদারদের জন্য দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।প্রতি বছরের মতো এবারও নিজ গ্রামের কড়াই জামে মসজিদ ও কড়াই হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও ইফতারের আয়োজন করা হয়। দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি ও এশিয়ান টিভি পার্বতীপুর প্রতিনিধি লিমন হায়দার, মাই টিভি ফুলবাড়ী প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টু, ফুলবাড়ী থানা প্রেসকাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নবরাজ পত্রিকার প্রতিনিধি আল আমিন বিন আমজাদ। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, এলাকার সাধারণ মানুষ ও মুসল্লিরা উপস্থিত ছিলেন। দোয়া ও ইফতার মাহফিলে অত্র এলাকার প্রায় ৫ শতাধিক মুসল্লি অংশগ্রহণ করেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণে এক বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এ বিষয়ে জানতে চাইলে আজম মন্ডল রানা জানান,দীর্ঘ এক যুগ ধরে আমি গ্রামের সব বয়সী মানুষদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে আসছি। গ্রামের লোকজনদের নিয়ে একসঙ্গে ইফতার করার বিষয়ট আমি সৌভাগ্যের মনে করি।
তিনি আরো জানান, আমি এই ইফতার মাহফিলটি বিশেষ করে আমার মরহুম মা-বাবার রুহের মাগফিরাত কামনার জন্য করে থাকি।আমি যতদিন বেঁচে আছি ইনশাআল্লাহ এই দোয়া ইফতার মাহফিলের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। ইফতার মাহফিল ছাড়াও তিনি সবসময় সামাজিক যে কোন কাজে আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করে থাকেন। বিশেষ করে মসজিদ-মাদ্রাসা এতিমখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দিয়ে থাকেন। সমাজের অসহায় গরিব দুঃখী মানুষের যেকোন সমস্যায় আজম মন্ডল রানা তাদের পাশে গিয়ে দাঁড়ান। তার সমাজসেবা মূলক কার্যক্রমে এলাকার মুরুব্বি,যুব সমাজ ও সচেতন মহল সন্তোষ প্রকাশ করেছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন