বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

তিস্তায় জুয়া খেলায় ধাওয়া বিষয় টি ছিল সাজানো লালমনিরহাটে হামীম কে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে পানিতে  ডুবিয়ে হত্যার অভিযোগ  

তিস্তায় জুয়া খেলায় ধাওয়া বিষয় টি ছিল সাজানো লালমনিরহাটে হামীম কে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে পানিতে  ডুবিয়ে হত্যার অভিযোগ  
লালমনিরহাট জেলা সংবাদদাতা।।
তিস্তায় জুয়া খেলায় ধাওয়া বিষয় টি ছিল সাজানো। লালমনিরহাটে হামীম (২২) কে বাড়ী থেকে ডেকে নিয়ে জুয়া খেলার নামে পরিকল্পিত ভাবে তাকে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে মর্মে সোমবার ১১ সেপ্টেম্বর২০২৩ ইং তারিখ  নিহতের আপন চাচা মোঃ নাজমূল ইসলাম বাদী হয়ে। লালমনিরহাট সদর থানায় ৩ জন কে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের মোস্তফী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে কুখ্যাত জুয়ারু চঞ্চল  (৪৫) ও একই উপজেলার গোকুন্ডা (আদশটারী) গ্রামের তহির উদ্দিনের ছেলে মোঃ আলমগীর হোসেন (৪২)এবং মোঃ নজির হোসেনের ছেলে মোঃ আবিদুল ইসলাম (৩০) ঘটনার দিন সন্ধ্যা ৭ টার দিকে  হামীম কে বাড়ী থেকে ডেকে নিয়ে তারা পরিকল্পিত ভাবে জুয়ার খেলার নামে পানিতে ডুবিয়ে হত্যা করে। পরে তারা হামীমের লাশ নদীতে ফেলায় রেখে যায়।  পরিবারের লোকজন অনেক খোঁজা-খোজি করে। ঘটনার ২ দিন পরে হামীমের লাশ তিস্তা নদীতে পাওয়া গেলে পুলিশ কে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর  পরিবারের নিকট হস্তান্তর করেন। এদিকে নিহতের পরিবারের দাবী হামীম কে ওই সংঘবদ্ধ দলটি।  পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে  সাজানো জুয়া খেলা বসিয়ে সুকৌশলে হামীম কে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। সে জন্যই পরিবারের পক্ষ থেকে নিহতের আপন চাচা মোঃ নাজমুল ইসলাম  সোমবার লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক অভিযোগ দায়ের বিষয় টি নিশ্চিত করে বলেন, সরেজমিনে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করা হবে।
প্রসঙ্গতঃ
লালমনিরহাট সদর উপজেলার তিস্তা নদীতে জুয়ার আসরে অভিযান চালানোর সময় পুলিশের উপস্থিতি  টের পেয়ে  পানিতে ডুবে হামীম  (১৮) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত হামীম গত ৪ সেপ্টেম্বর রাতে নিখোঁজ হন পরে গত
বুধবার ৬ই সেপ্টেম্বর সকালে তার লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর থানা পুলিশ।
পুলিশ জানায়,গত মঙ্গলবার মধ্যরাতে রাতে তিস্তা রেল ব্রিজের পশ্চিমে একটি নৌকায় বেশ কয়েকজন জুয়া খেলতেছিলো। এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থল পৌছালে  পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালাতে চেষ্টা কালে ২জন জুয়াড়িকে আটক করে পুলিশ।  পুলিশের উপস্থিতি টের পেয়ে  ওই জুয়াড়ি দলে থাকা হামীম  পালাতে গিয়ে পানিতে ঝাঁপ দেন।
কিন্তু এলাকাবাসী ও প্রত্যক্ষদশী সূত্রে জানা যায়,  পুলিশের ধাওয়ায় নয়। হামীম কে পানিতে ডুবিয়ে পরিকল্পিত ভাবে ওই কুখ্যাত জুয়াড়ি চঞ্চল গং হত্যা করে নদীতে ফেলায় দেয়।  এঘটনার সঠিক তদন্ত করে। দায়ী ব্যক্তিদের আইনের আওতায় নেয়ার দাবী জানায় তারা।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন