শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৬, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

শ্রীমঙ্গলে গাঁজা সেবন ও বিক্রির অভিযোগে ৩ জনের কারাদন্ড

সিলেট সংবাদদাতা: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গাঁজা সেবন ও বিক্রির অভিযোগে ৩ ব্যাক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ অাদালত।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সুত্র জানায়, অাজ বৃহস্পতিবার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া ও ভুরভুরিয়া চা বাগানে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক অমর কুমার সেন-এর নেতৃত্বে একটি টিম।
এ সময় গাঁজা সেবন ও বিক্রির অভিযোগে ৫০ পুরিয়া গাঁজাসহ ৩ ব্যাক্তিকে গ্রেফতার করে। এরা হলো- ভর কানু ( ৩৫) , স্বপন কর (৫০) ও রাজকুমার রিকিয়াসন (২৬)।
পরে ভ্রাম্যমাণ অাদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট ও শ্রীমঙ্গলের সহকারি কমিশনার ( ভূমি)  বিশ্বজিত কুমার পাল গাঁজা বিক্রেতা রাজকুমার রিকিয়াসনকে ৬ মাস এবং গাঁজা সেবনকারী ভর কানু ও স্বপন কর প্রত্যেককে ১ মাস করে কারাদন্ড প্রদান করেন।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ