বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে তার প্রেমিক

শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে তার প্রেমিক

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ব্যক্তিগত জীবন নিয়ে হরহামেশাই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশেষ করে তার প্রেম, সংসার, বিচ্ছেদের খবর নিয়মিত সংবাদের শিরোনাম হয়।

একে একে তিনটি সংসার ভাঙনের পর এই অভিনেত্রীর নাম জড়ায় কলকাতার ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে। দেড় বছরের সংসারের পর রোশানের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন শ্রাবন্তী। এরপরই খবর ছড়ায়, নিজের আবাসনেরই বাসিন্দা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীকে মন দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বাস্তব জীবনেও বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা মেলে দু’জনের। এই ব্যবসায়ীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন অভিনেত্রী সেই গুঞ্জনও ছড়ায় নেটদুনিয়ায়।  তবে গত কয়েক মাস আগে হঠাৎ করেই সম্পর্কে ভাঙন ধরে এই জুটির। এরপর ইনস্টাগ্রামেও আনফলো করে দেন একে অপরকে। শোনা যায়, তিক্ততা নয় পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। সে সময় শ্রাবন্তী বলেছিলেন, ‘আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি’। তবে বাস্তব ছবিটা একদম অন্যরকম। এখন নাকি দুজনের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ।

এমনকি শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের কথা ভুলে নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিরূপ, খুঁজে পেয়েছেন তার মনের মানুষকে। শুক্রবার ইনস্টাগ্রামে এক তরুণীকে জড়িয়ে ছবি প্রকাশ করেছেন তিনি, ক্যাপশনে দিয়েছেন ভালোবাসার চিহ্ন। জানা গেছে, অভিরূপের প্রেমিকার নাম শেলি। বর্তমানে তার সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি। প্রসঙ্গত, রোশান-শ্রাবন্তীর ডিভোর্স মামলা আপতত আদালতে বিচারাধীন। সম্প্রতি এক সাক্ষাৎকরে শ্রাবন্তী বলেছেন, চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন তিনি। নিজের মতো করে জীবন কাটাতে চান। ক্যারিয়ার আর ছেলেই এখন তার জীবনের একমাত্র প্রাধান্য।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন