বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৬, English Version
নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু

বাংলাদেশ চা প্রদর্শনীতে ১ কেজি হোয়াইট টি ১৬ হাজার টাকা কেজি দরে বিক্রি

প্রকাশ: রবিবার, ১৫ জানুয়ারি, ২০১৭ , ১:৪৬ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: দেশে প্রথমবারের মতো ঢাকার বসুন্ধরা অান্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত বাংলাদেশ চা প্রদর্শনীতে হোয়াইট টি ১৬ হাজার টাকা কেজি দরে বিক্রয় হয়েছে। বাংলাদেশ চা বোর্ডের চা ব্যবস্থাপনা কোষের জেনারেল ম্যানেজার  মো. শাহজাহান অাকন্দ এ তথ্য জানান।

শাহজাহান অাকন্দ অারো জানান, প্রদর্শনীতে বাংলাদেশ চা বোর্ডের স্টলে ২৩ রকমের চা প্রদর্শন ও বিক্রির জন্য রাখা হয়েছিল। তন্মধ্যে হোয়াইট টি সর্বোচ্চ ১৬ হাজার টাকা কেজি দরে বিক্রি হয়েছে। ইতোপূর্বে বাংলাদেশে এই দরে চা বিক্রির অার কোন রেকর্ড নেই বলে সুত্র দাবি করেছে।

সুত্র জানায়, এই চা মৌলভীবাজারের নিউ সমনবাগ চা বাগানে তৈরি এবং জেনারেল ম্যানেজার  শাহজাহান অাকন্দ হ্যান্ডমেইড পদ্বতিতে এই চা তৈরি করেন।  প্রসঙ্গত : এই চা প্রদর্শনীতে প্যাভিলিয়ন ৩০ টি, স্টল ১৬ টি এবং ভারতসহ চা মেশিনারিজ কোম্পানির স্টল ছিল ৮ টি।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ