শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে এক সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ফুলবাড়ীতে এক সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর বাড়ী থেকে এক সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করেছে। আজ বৃহস্পতিবার সকাল নয়টার উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী গ্রামে এ মরদেহ উদ্ধারের ঘটনা ঘটে।  ওই গৃহবধূর নাম মিম আক্তার (২০)। তিনি ওই গ্রামের রিপন মিয়ার স্ত্রী।
 পরিবার ও স্থানীয়রা জানান, ছয় বছর পূর্বে সম্পর্ক করে মিম ও রিপনের বিয়ে হয়। তাদের ঘরে দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বুধবার মিম কয়েকদিনের জন্য বাবার বাড়ী বেড়াতে যাওয়ার জন্য শ্বাশুড়িকে বলে। কিন্তু শ্বাশুড়ি কয়েকদিন পরে যেতে বলেন। এ নিয়ে বউ- শ্বাশুড়ির মধ্যে মনোমালিন্য হয়। বুধবার রাতে স্বামী-স্ত্রী খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে তিনটার দিকে কাফেলার লোকজনের ডাকে রিপন ঘুম থেকে জেগে দেখেন ঘরের আড়ার সাথে স্ত্রীর লাশ ঝুলছে।
তাদের ধারনা, বাবার বাড়ী  যেতে না দেয়ায় শ্বাশুড়ির সাথে অভিমান করে রাতের যেকোন সময় সকলের অগোচরে ঘরের আড়ার সাথে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন মিম।
ফুলবাড়ী থানার এসআই এনামুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। গৃহবধুর মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। তাই মৃত্যুর সঠিক কারন উদঘাটনের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন