রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪৯, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

তাহিরপুরে স্কুলের দরজা ভেঙ্গে উপকরন লুপাটের  অভিযোগ

প্রকাশ: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০ , ৯:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

রাহাদ হাসান মুন্না,তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার  হলহলিয়া (পশ্চিম) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  রাতের আঁধারে স্কুলের দরজা ভেঙ্গে পতাকা চুরি করে নিয়ে যাবার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশাহিদ আহমদ।

অভিযো সুত্রে জানা যায়, উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের হলহলিয়া পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরজা ভেঙ্গে একদল সংঘবদ্ধ চোর বুধবার রাতের কোন এক সময় একটি জাতীয় পতাকা, কয়েকজোড়া প্লাষ্টিক ও কাঠের তৈরী চেয়ারসহ বিদ্যালয়ের বেশ কিছু শিক্ষা উপকরন চুরি করে নিয়ে যায়।

বৃহস্পতিবার সকালে স্থানীয় এলাকাবাসী বিদ্যালয়ের দরজা ভাঙা ও চুরির ঘটনাটি আঁচ করতে পেরে প্রধান শিক্ষককে অবহিত করেন।এরপর সরজমিনে এসে চুরির ঘটনা নিশ্চিত হন প্রধান শিক্ষক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাহিদ আহমদ বলেন,বিদ্যালয় প্রতিষ্ঠার পর বিদ্যালয়ে অতীতে কোন চুরির ঘটনা ঘটেনি,আমাদের ধারণা করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় উপজেলার স্থানীয় তিনটি শুল্ক ষ্টেশন ও শ্রমজীবি মানুষের রুটি রুজির  উৎস জাদুকাটা নদীতে বালু পাথর উক্তোলন কাজ বন্ধ থাকায় হয়ত কোন সুবিধাবঞ্চিত শ্রমজীবী পরিবারের লোকজনই অভাব ঠেকাতে বিদ্যালয়ে থাকা জাতীয় পতাকাসহ বেশ কিছু শিক্ষা উপকরন চুরি করে নিয়ে গেছে।

এ প্রবণতা রুখতে না পারলে প্রতিটি এলাকায় এর নেতিবাচক প্রভাব পড়বে বলেও মন্তব্য করেন ওই প্রধান শিক্ষক।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান চুরির ঘটনায় অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বললেন,পতাকাসহ চোরাই শিক্ষা উপকরণ উদ্ধার ও চোর শনাক্তে পুলিশ তৎপর রয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ