শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০৮, English Version
সংবাদপত্র ছুটির আওতামুক্ত থাকছে ফকিরহাটে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণে অভিযান ব্যস্ততা সত্ত্বেও শিক্ষকতা অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ  কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে আইনি সেবার হেল্পলাইন ১৬৪৩০ সত্যতা যাচাই না করে সংবাদমাধ্যমে তালিকাপ্রকাশ কোনোভাবেই সমীচীন নয় পার্বতীপুরে কাঁচা মরিচ ও টমেটোর দাম কমে গেছে রাজারহাটে ঘড়ে খাবার নেই রেজিয়ার   

বিদেশি নাগরিকদের সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করলেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০ , ১:৫৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :   বাংলাদেশে নিযুক্ত ভারত,  শ্রীলংকা, নেপাল, ভুটান, মালদ্বীপ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, মিয়ানমার ও দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত ও মিশনপ্রধানগণ আজ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে তাঁর দপ্তরে সাক্ষাৎ করেন।

 

পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রদূতগণের নিকট তাঁদের নাগরিকদের স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে খোঁজখবর নেন এবং বাংলাদেশে অবস্থানরত বিদেশি নাগরিকদের সবধরনের সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন। এ সময় ড. মোমেন বলেন, কিছু দিনের জন্য সামাজিক বিচ্ছিন্নতা নিশ্চিত করার লক্ষ্যে সরকারি অফিস বন্ধ থাকলেও পররাষ্ট্র মন্ত্রণালয় হটলাইনের মাধ্যমে বাংলাদেশে অবস্থানরত বিদেশি কূটনীতিকদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করবে।

 

রাষ্ট্রদূতগণ করোনা ভাইরাস মোকাবিলায় সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেন। সাক্ষাৎকালে পররাষ্ট্রমন্ত্রী ও রাষ্ট্রদূতগণ করোনা ভাইরাস মোকবিলায় আঞ্চলিক সহযোগিতার ওপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

 

এ সময় ভারতের রাষ্ট্রদূত রীভা গাঙ্গুলি বন্ধুত্বের নিদর্শন হিসেবে ৩০ হাজার সার্জিক্যাল মাস্ক ও ১৫ হাজার হেড কাভার পররাষ্ট্রমন্ত্রীর নিকট হস্তান্তর করেন।

 

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ