শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২২, English Version
কঠিন জ্বর ২/৩দিন ধরে ঘুম নেই আবোলতাবোলে চলি নাটোরে প্রবেশ পথ বন্ধ পত্রিকার সাংবাদিকেরও করোনা শনাক্ত বিস্ফোরনের ২দিন পর আবারো চাঁপাইনবাবগঞ্জের একই এলাকাই ককটেল উদ্ধার বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে শিশুর মুত্যু, নমুনা সংগ্রহ গাইবান্ধা লকডাউন ঘোষণা

লালপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সব দোকান বন্ধ

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০ , ১:৫০ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

নাটোর প্রতিনিধি
করোনা ভাইরাস বর্তমানে এ এক আতঙ্কের নাম। কারোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশনা অনুযায়ী নাটোরের লালপুর উপজেলা জুড়ে ঔষধ, মুদিখানা ও সবজির দোকান ছাড়া সব ধরনের দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। পুরো লালপুর জুড়ে যেন আজ নিরব।
বুধবার (২৫ মার্চ) সন্ধ্যায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারী নির্দেশনা অনুযায়ী ১পৌরসভা সহ ১০টি ইউনিয়নের করোনা প্রতিরোধে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতির নেতৃত্বে উপজেলার সকল বাজার ও রাস্তার মোড়ে অবস্থানরত দোকান বন্ধ করে দেওয়া হয়।
এর আগে জনসচেতনতার লক্ষে দোকান বন্ধে জন্য লালপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক প্রচার প্রচারোনা করা হয়। এদিকে লোক সমাগম প্রতিরোধে সকাল থেকেই আইন শৃঙ্খনা বাহিনী উপজেলার বিভিন্ন বাজার ও রাস্তার মোড়ে টহল দিতে দেখা গেছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ